করুণ হাল, টানা অষ্টম ম্যাচে মুম্বাইর হার

0

স্পোর্টস ডেস্ক॥ আইপিএলের সবচেয়ে সফলতম দল। অথচ চলমান আসরে দলটির দুর্দশা সীমাহীন। মাঝ পথে চলছে এখন আইপিএল। অথচ মুম্বাই ইন্ডিয়ান্স এখন পর্যন্ত পায়নি জয়ের দেখা।
রোববার নিজেদের অষ্টম ম্যাচেও হেরেছে রোহিত শর্মারা। মুম্বাইকে ৩৬ রানে হারিয়েছে লখনৌ সুপার জায়ান্টস। আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৬৮ রান করে লখনৌ। জবাবে ৮ উইকেটে ১৩২ রান করতে সমর্থ হয় মুম্বাই ইন্ডিয়ান্স।
জয়ের লক্ষ্যে খেলতে নেমে মুম্বাইর হয়ে শুরুটা ভালোই করেন রোহিত ও শর্মা। তবে দলীয় ৪৯ রানে এই জুটি ভাঙনের পর হতাশার শুরু। ৬৭ রানে চলে যায় চার উইকেট। পঞ্চম উইকেটে তিলকা ভর্মা ও কাইরন পোলার্ড আপ্রাণ চেষ্টা করেও পারেনি দলকে জয়ের মুখ দেখাতে।
রোহিত শর্মা ৩১ বলে পাচটি চার ও এক ছক্কায় ৩৯ রান করেন। ২০ বলে ৮ রান করেন ইশান কিষান। ব্রেভিস ও সুরিয়া কুমার ছুতে পারেননি দুই অঙ্কের রান। ২৭ বলে ৩৮ রান করেন তিলক। ১৯ রান করে পান্ডিয়ার শিকার পোলার্ড। বল হাতে লখনৌর হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন ক্রুনাল পান্ডিয়া।
এর আগে ব্যাট করতে নেমে লখনৌকে বড় স্কোর এনে দেন বলতে গেলে অধিনায়ক লোকেশ রাহুল। তিনি হাকান সেঞ্চুরি। ৬২ বলে তিনি ১০৩ রানে থাকেন অপরাজিত। তার ঝড়ো ইনিংসে ছিল ১২টি চার ও চারটি ছক্কার মার। ২২ বলে ২২ রান করেন মনীষ পান্ডে।
৮ ম্যাচে আটটিতেই হেরে অনুমিতভাবে সবার নিচে মুম্বাই। অন্যদিকে ৮ ম্যাচে পাচ জয়ে ১০ পযেন্ট নিয়ে চার নম্বরে উঠে এসেছে লখনৌ।