বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ করলেন সোনম

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউডে অভিনেত্রী সোনম কাপুর মা হতে যাচ্ছেন। তিনি এ খবর জানিয়েছিলেন গত মাসে। তখন অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে সোনম বলেছিলেন, ‘চারটি হাত, সেরাটা দিয়ে তোমাকে বড় করবো। দুটি হৃদয়, যা তোমার প্রতিটি পদক্ষেপে এক হবে। একটি পরিবার, যারা তোমাকে ভালোবেসে পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করতে পারছি না।’
এবার ‘বেবিবাম্প’ নিয়ে ফটোশুটের ছবি শেয়ার করেছেন সোনম ইনস্টাগ্রামে। জানা গেছে, ধবধবে সাদা সিল্কের শাড়ি গায়ে জড়িয়ে আবু জানির জন্মদিন পার্টিতে হাজির হয়েছিলেন সোনম। সেই ছবিই শেয়ার করেছেন এই অভিনেত্রী।
ইনস্টগ্রামে শেয়ার করা ওই ছবিতে আইভরি শাড়ি পরা সোনমকে দেখতে ঠিক পরীর মতোই লাগছে। ছবিতে সোনমের চুল খোলা, কান ও গলায় ভারী গয়না। ছবিতে সোনমকে একজন অভিজাত ইন্ডিয়ান নারীর মতো লাগছে। ভক্তরাও কমেন্ট সেকশনে তাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন
ভারতীয় গণমাধ্যমে জানা গেছে, সোনম কাপুরের প্রেগনেন্সির চতুর্থ মাস চলছে। চলতি বছরের আগস্টের তৃতীয় সপ্তাহে তার ডেলিভারির সম্ভাবনা রয়েছে।
২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। চলতি বছরের শেষ দিকে তাদের কোল আলো করে আসছে নতুন অতিথি। স্বামীর সঙ্গে একাধিক ছবি শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী।