বিতর্ক চান না কঙ্গনা

0

লোকসমাজ ডেস্ক॥ নতুন বছরে বিতর্ক থেকে দূরেই থাকতে চান বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ২০২২-এ যেন ভালোবাসাই ঘিরে থাকে কঙ্গনাকে, সেটাই একমাত্র নতুন বছরের ইচ্ছে বলিউডের বিতর্কিত কুইনের। আর তার জন্যই বছরের শুরুতেই তিরুপতি পৌঁছে যান অভিনেত্রী। বিশ্বের একমাত্র রাহু-কেতুর মন্দিরে গিয়ে পুজো দিলেন কঙ্গনা। সমালোচনা যেন তার গা ঘেঁষতেও না পারে, তাই এই মন্দিরে গিয়ে দোষ কাটালেন কঙ্গনা রানাউত! নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, গোটা বিশ্বে একমাত্র রাহু ও কেতুর মন্দির রয়েছে তিরুপতি মন্দির থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। এই মন্দিরে এসে পুজো দিলাম। আমার শত্রুদের হয়ে ভগবানের কাছে প্রার্থনা করে এলাম। আমার একটাই প্রার্থনা নতুন বছরে আমি যেন বেশি এফআইআর না পাই, বরং তার বদলে আমাকে প্রেমপত্র পাঠান! ২০২১ সালে একের পর এক বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাউত।
কখনো দেশের স্বাধীনতা নিয়ে মন্তব্য করে নেটিজেনদের রোষানলে পড়েছিলেন অভিনেত্রী, তো কখনো ঝামেলায় জড়িয়েছেন গীতিকার জাভেদ আখতারের সঙ্গে। তবে শুধু এই বিতর্কই নয়। বলিউডে যখনই কোনো কিছু ঘটেছে, কঙ্গনা রয়েছেন সর্বত্র। ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কঙ্গনা যেন বলিউডের কুকীর্তিকে সামনে আনার জন্যই কোমর বেঁধে লেগে পড়েন। সেইসব পুরনো তিক্ত অভিজ্ঞতা ভুলে এবার নতুন বছর কাটাতে চাইছেন বলিউডের ‘মণিকর্ণিকা’।
২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে কঙ্গনা অভিনীত ‘তেজস’।
করোনা আবহের মধ্যেই এ ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় রয়েছে কঙ্গনা রানাউতের ‘ধাকর’। তবে শুধুই অভিনয়ে নয়, প্রযোজক হিসেবেও কঙ্গনার হাতে রয়েছে প্রচুর ছবি। কমপক্ষে হাফ ডজন ছবি প্রযোজনার পরিকল্পনা করেছেন তিনি। আর হাতে রয়েছে নতুন কয়েকটি ছবির প্রস্তাব। কঙ্গনা বলেন, প্রস্তাব অনেক ছবির আছে। তবে বেছে বেছে দু-তিনটি ছবি এ বছর করতে পারি। কারণ প্রযোজনায় মনোযোগ বেশি দিতে চাই এ বছর। এরইমধ্যে কাজ অনেকদূর এগিয়েছে। আশা করছি খুব ভালো কিছু হবে।