যশোর সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত সাত

0

লোকসমাজ ডেস্ক॥ যশোরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো সাতজন। নিহতরা হলেন- ইউসুফ আলী ও রুহুল আমিন। শনিবার রাতে যশোর সদর থানার সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
যশোর সদর থানার সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজের সামনে ট্রাক এবং ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইউসুফ আলী (৪০) ঘটনাস্থলে মারা যায়। স্থানীয় লোকজন ইজিবাইক চালক রুহুল আমিনকে (৩২) উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তিনি মারা যান। ঝিনাইদাহ জেলার আরবপুরের আব্দুল মোতালেবের ছেলে রুহুল আমিন।
আহত সোহরাব হোসেন জানান, পিকনিকের জন্য রেনটিকার (গাড়ি) ভাড়া করার জন্য ঝিনাইদহ থেকে যশোরে আসে, গাড়ি ভাড়া ঠিক করে যাওয়ার পথে মধ্যে এই দুর্ঘটনা ঘটে। আমি ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিন মারা গেছে।
এদিকে যশোর জেনারেল হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মিসরী হোসেন সূত্রে জানা যায়, শনিবার যশোরের সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজের সামনে ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা দুই জন গুরুতর আহত হন। একজন ঘটনাস্থলে মারা যান এবং আর একজনকে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহম্মেদ তারেক শামস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
খবর পেয়ে সাজিয়ালী ফাঁড়ি পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থালে হাজির হয়ে যান চলাচল স্বাভাবিক করেন।