যশোরে খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে আইনজীবী ফোরামের মানববন্ধন

0

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সূচিকিৎসার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যশোর ইউনিট।
গতকাল বুধবার শহরের সিভিল কোট মোড়ে এই কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, সরকার বিচার বিভাগকে প্রভাবিত করে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত করছে। আজ তিনি গুরুতর অসুস্থ ক্রমশ: মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন। সর্বমহল থেকে তার উন্নত চিকিৎসার দাবি উঠলেও সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে চিকিৎসা থেকে বঞ্চিত করছে। আইনে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার কোন বাধা না থাকলেও এ একমাত্র সরকার বাধা হয়ে দাঁড়িয়েছে। বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা নিশ্চিত করার জোর দাবি জানিয়ে বলেন, অন্যথায় তার কিছু হলে সরকারকে দায়ভার বহন করতে হবে।
এ সময় বক্তারা রাখেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যশোর ইউনিটের উপদেষ্টা নজরুল ইসলাম, জাফর সাদিক, মো. ইসহক, সৈয়দ সাবেরুল হক সাবু জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এমএ গফুর, ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ রুহুল কুদ্দুস কচি, সাধারণ সম্পাদক আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তফা মন্টু, যুগ্ম সম্পাদক নুরুজ্জামান খান, সদস্য হাজী আনিছুর রহমান মুকুল, নূর আলম পান্নু, হাসানুর রহমান আসাদ, সাদেকা খাতুন বিল্লা, আব্দুল্লাহ আল মামুন নান্নু, আব্দুল লতিফ লতা, এসএম আব্দুর রাজ্জাক, মহাসিন আলী প্রমুখ।