টিকার দ্বিতীয় ডোজ নিলেন খালেদা জিয়া

0

লোকসমাজ ডেস্ক॥ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনাভাইরাস প্রতিষেধক টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। তাকে গাড়িতে রেখেই শরীরে টিকা প্রয়োগ করা হয়। তিনি মডার্নার টিকা নিয়েছেন। বুধবার (১৮ আগস্ট) বিকেল ৪টা ১০ মিনিটে রাজধানীর মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে তাকে টিকা দেওয়া হয়। এর আগে গত ১৯ জুলাই এই হাসপাতালে মডার্নার প্রথম ডোজ নিয়েছিলেন খালেদা জিয়া।
খালেদা জিয়ার টিকা নেওয়ার সময় হাসপাতালে উপস্থিত ছিলেন তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মাহবুব উদ্দিন খোকন, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার প্রমুখ। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বিকেল সাড়ে ৩টার দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে টিকা নেওয়ার জন্য হাসপাতালে রওয়ানা হন খালেদা জিয়া। খালেদা জিয়া টিকা নিতে যাচ্ছেন, এমন খবরে দুপুর থেকেই হাসপাতাল প্রাঙ্গণে বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভিড় করেন। তারা হাসপাতালে খালেদা জিয়াকে বহনকারী গাড়িটি প্রবেশ করলে তা ঘিরে রাখেন। এ কারণে গতবারের মতো গতকালও খালেদা জিয়াকে গাড়িতে রেখেই তার শরীরে টিকা প্রয়োগ করা হয়।
পরে এ কথা গণমাধ্যমকে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, গাড়িতে এসে ওনাকে (খালেদা জিয়া) টিকা দেয়া হয়েছে। বেগম জিয়ার শারীরিক অবস্থা প্রসঙ্গে ডা: জাহিদ বলেন, ওনি একা দাঁড়াতে পারেন না। হুইলচেয়ার থেকে ওঠতেও চারজনের সাহায্য নিতে হয় তাকে। তারপরও ওনি দেশবাসী সবার দোয়ায় করোনায় আক্রান্ত হওয়ার পর মুটামোটি সুস্থ হয়েছেন। আমরা আশা করি, দেশের গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে ওনি নেতৃত্ব দেবেন।