চৌগাছায় গৃহবধূর লাশ উদ্ধার স্বামী ও শাশুড়ি আটক

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছায় পুলিশ এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। রবিবার রাতে পৌরসভার মাঠপাড়া মহল্লায় এই হত্যার ঘটনা ঘটে। পুলিশ হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে স্বামী ও শাশুড়িকে আটক করেছে। স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চৌগাছা পৌরসভার ৫ নং ওয়ার্ডের মাঠপাড়ার বাসিন্দা হাসানুর রহমানের ছেলে ইমরান হোসেন জুয়েল। তার সাথে বছরখানেক আগে যশোর সদরের রুপদিয়ার দিয়াপাড়া গ্রামের ইলিয়াস হোসেনের মেয়ে আয়শা খাতুনের (১৮) বিয়ে হয়। বিয়ের পর হতেই কারণে অকারণে আয়শার ওপর অমানবিক নির্যাতন করতো ইমরান হোসেন।
স্থানীয়রা জানান, ইমরান হোসেন জুয়েল বিয়ের পর স্থানীয় ডিভাইন গার্মেন্টেসে চাকরি নেয়। ধারণা করা হচ্ছে রবিবার দিবাগত রাতে স্ত্রীর সাথে এমনই এক ঘটনা নিয়ে বিরোধের সৃষ্টি হয় একপর্যায় স্ত্রীকে স্বাসরোধ করে হত্যা করে। গার্মেন্টেসের এক সহকর্মী জানান, জুয়েল বেশ বদমেজাজি ছিল। তার সাথে আমাদের মতের মিল হতো না।
থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, রবিবার দিনগত রাত ৩টার দিকে পুলিশের কাছে খবর আসে মাঠপাড়ায় একটি বাড়িতে হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আয়শা খাতুন নামের এক গৃহবধূকে মৃত অবস্থায় আমরা উদ্ধার করি। হত্যার সাথে জড়িত স্বামী ইমরান হোসেন জুয়েল ও নিহতের শাশুড়ি বিলকিচ খাতুনকে আটক করা হয়েছে। সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আব্দুল্লাহ