এবার একসঙ্গে তারা

0

লোকসমাজ ডেস্ক॥ একই জুটির ছবি বার বার দেখতে দর্শকের ভালো লাগে না। তাই কয়েক বছরের ব্যবধানে নতুন জুটির সন্ধান করতেই হয় বলিউডকে। রোহিত শেট্টির ‘সূর্যবংশী’-তে দুজনেই রয়েছেন কিন্তু পরস্পরের বিপরীতে নয়। শোনা যাচ্ছে এবার নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে রণবীর সিং ও ক্যাটরিনা কাইফকে। বলিউডে সম্প্রতি এই গুঞ্জনটি প্রবল হয়ে উঠেছে। জয়া আখতার-এর ছবিতেই নাকি দেখা যাবে এই জুটিকে, এমনটা শোনা গিয়েছে।
সম্প্রতি পিঙ্কভিলা-র একটি প্রতিবেদনে প্রকাশিত যে রণবীর ও ক্যাটরিনা, যে জুটিকে নায়ক-নায়িকা হিসেবে আজ পর্যন্ত কখনও দেখেননি দর্শক, সেই জুটি নিয়েই এবার নতুন ছবির পরিকল্পনা করছেন জয়া আখতার। কবীর খান-এর ‘৮৩’-তে নাকি কপিল দেবের স্ত্রীর চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল ক্যাটরিনার কথা। কিন্তু শেষ পর্যন্ত চরিত্রটি যায় দীপিকার কাছে।
পিঙ্কভিলা-র প্রতিবেদন অনুযায়ী, জয়া আখতার একটি গ্যাংস্টার ড্রামার প্রস্তুতি নিচ্ছেন। এই নিয়ে তৃতীয়বার জয়ার সঙ্গে কাজ করতে চলেছেন রণবীর সিং। প্রথমটি ছিল ‘দিল ধড়কনে দো’ এবং দ্বিতীয়টি ‘গালি বয়’। পরিচালকের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ক্যাটরিনা আর জয়া খুবই ভাল বন্ধু। পরিচালক ক্যাটরিনাকে ছবির গল্পটা শোনাতেই তিনি রাজি হয়ে গিয়েছেন। ছবির গল্পে খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা থাকবে ক্যাটরিনা অভিনীত চরিত্রটির।
লকডাউনে বসেই ছবির কথাবার্তা অনেক দূর এগিয়ে গিয়েছে। এই জুটির কেমিস্ট্রিটা কেমন হতে পারে, সেটা ভেবেই বেশ কৌতূহল জাগছে সবার মনে।