‘ভাইরাস নিয়ে’ জড়িয়ে ধরায় প্রেমিকাকে খুন!

0

লোকসমাজ ডেস্ক॥‘মরলে একসঙ্গে মরবো, বাঁচলেও একসঙ্গে’-প্রেমের ‘শাশ্বত’ এই শর্তকেও যেন ভুল প্রমাণ করছে নভেল করোনাভাইরাস (কভিড-১৯)। ইতালির তরুণ এক নার্সই তার উদাহরণ। ডাক্তার বান্ধবী তাকে ‘করোনাভাইরাস আক্রান্ত’ শরীরে জড়িয়ে ধরায় গলাটিপে মেরে ফেলেছেন।দ্য সান জানিয়েছে, ২৭ বছর বয়সী লোরেনা কারান্টা সদ্য পাস করে এক হাসপাতালে যোগ দেন। একই প্রতিষ্ঠানে তার ২৮ বছর বয়সী প্রেমিক আন্তোনিও ডি পেস নার্সের চাকরি করেন। দুজনে এতদিন সেখানে করোনা রোগীদের চিকিৎসা করছিলেন।
ডি পেস বুধবার পুলিশকে ফোন করে জানান, লোরেনাকে তিনি খুন করেছেন। পুলিশ এসে দেখতে পান, ডি পেস আত্মহত্যার চেষ্টা করছেন। শেষ পর্যন্ত অবশ্য তিনি বেঁচে গেছেন।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তদন্ত কর্মকর্তাদের ডি পেস বলেন, ‘ও আমাকে করোনাভাইরাস দিয়েছে বলে খুন করেছি। নিষেধ করার পরও আমাকে জড়িয়ে ধরেছিল।’ পুলিশের একজন মুখপাত্র বলেন, ‘লোরেনা করোনা রোগীদের জন্য কয়েক দিন বেশ পরিশ্রম করছিলেন। তার মৃত্যু মেনে নেয়া যায় না।’ দুজনের পরীা করানোর পর ডাক্তাররা প্রাথমিকভাবে ধারণা করছেন কারো শরীরেই করোনা নেই! করোনায় আক্রান্ত হয়ে ডাক্তারদের মারা যাওয়ার একটি নিউজ শেয়ার করে দুদিন আগে লোরেনা সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘মেনে নেয়া যায় না।’