হাসপাতালে অসুস্থ নেতা কর্মী ও স্বজনদের পাশে অধ্যাপক নার্গিস বেগম

0

স্টাফ রিপোর্টার॥ যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বিএনপি নেতা সেয়েব হোসেন (৫০) হৃদরোগে আক্রান্ত হয়েছেন। গত শনিবার রাতে মন্ডলগাতি গ্রামে নিজ বাসভবনের হৃদরোগে আক্রান্ত হলে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে ভর্তি করা হয়।
যশোর জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক নার্গিস বেগম সংবাদ পেয়ে গতকাল দুপুরে তাকে দেখতে যান। তিনি তার পাশে দীর্ঘ সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজ-খবর নেন।
অনুরূপভাবে শহরের বেজপাড়ার বাসিন্দা যশোর কালেক্টরেটের সাবেক বড় বাবু ভবানী ব্যানাজী (৭৫) বারান্দীপাড়ার বিএনপি নেতা সাদেক আলী ও মহিলাদল নেত্রী নাসরিন কবিরের মাতা সিদ্দিকা বেগম (৯২), সদর উপজেলার ইছালী গ্রামের বিএনপি নেতা মিজানুর রহমান (৫৫), শেখহাটি গ্রামের যুবদল নেতা আসদুল আলম ঝন্টুর ভাই মুরাদ হোসেন (৩৫) ও বিএনপি নেতা চৌগাছা উপজেলার আফ্রা গ্রামের আব্দুল ওয়াহেদের মাতা কৌহিনুর বেগম (৮০)কে অধ্যাপক নার্গিস বেগম দেখতে যান। তাদের পাশে তিনি অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজ-খবর নেন। এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, জেলা যুবদল নেতা আব্দুর রাজ্জাকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।