২২,৯৯০ টাকায় থাইল্যান্ডে ইউএস-বাংলার প্যাকেজ ট্যুর

0

লোকসমাজ ডেস্ক॥ ঢাকা থেকে সবধরনের ট্যাক্সসহ ২২ হাজার ৯৯০ টাকায় থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে যাতায়াত, তিন তারকা হোটেলে দুই রাত তিনদিন থাকা, সকালের নাস্তা ও হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা দিচ্ছে ইউএস বাংলা। এই টাকা পরিশোধ করা যাবে ইএমআই সুবিধাতেও। এ ধরনের বেশ কয়েকটি প্যাকেজ ট্যুর ঘোষণা করেছে বেসরকারি এয়ারলাইন্স সংস্থাটি।
ব্যাংককের এই প্যাকেজ ট্যুর ছাড়াও ব্যাংকক ও পাতায়ায় চার রাত পাঁচ দিনের জন্য নূন্যতম ২৯ হাজার ৯৯০ টাকা, ব্যাংকক ও ফুকেটে চার রাত পাঁচ দিনের জন্য নূন্যতম ৪১ হাজার ৯৯০ টাকা এবং ব্যাংকক ও করবিতে চার রাত পাঁচ দিনের জন্য নূন্যতম ৪২ হাজার ৯৯০ টাকা প্যাকেজ ঘোষণা করা হয়েছে।
এক বিজ্ঞপ্তিতে ইউএস বাংলা জানিয়েছে, থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ইউ-বাংলা’র ভ্রমণ প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। ভ্রমণ পিপাসুদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।
ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সাথে চুক্তিবদ্ধ আর্থিক প্রতিষ্ঠান গুলোর মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি ব্যাংক, ঢাকা ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক, এনআরবিসি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স প্রমূখ। প্রতিষ্ঠানভেদে বিভিন্ন ধরনের সুযোগ থাকছে নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যুকৃত কার্ডের উপর।