স্যুইমস্যুটে সোনা… নেটপাড়ার মাতব্বররা ফুট কাটলেন, ‘যৌনকর্মী’!

0

লোকসমাজ ডেস্ক॥ মিটু নিয়ে বেশ সরব হয়েছিলেন গায়িকা সোনা মহাপাত্র। তারপর থেকেই তিনি ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বিকিনি ছবি পোস্ট করে ফের ট্রোলের মুখে সোনা। হতে হল বডি শেমিংয়ের শিকারও।
তবে নেটিজেনদের এসব কথায় একেবারেই পাত্তা দেননি তিনি। সব কটূক্তির জবাব দিয়েছেন সোনা। সেই সব কটূক্তির পর সুইমস্যুট পরা নিজের আরও কয়েকখানি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি।
সেই সঙ্গে লিখলেন,’যাঁরা আমার ছবিতে কমেন্ট করেছেন তাঁদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ। তবে নতুন বছরে আপনাদের মানসিকতা আমি বদলে দেব। মেয়েরা কোন পোশাক পরবে তা আপনারা ঠিক করবেন না। আশা করব এই শিক্ষের পর আপনারা কোনও দিন আর কোনও মেয়েকে আক্রমণের কথা ভাববেন না’।
এরপর তিনি আরও বলেন, ‘যাঁরা পোশাক দিয়েই মেয়েদের চরিত্র নির্ধারণ করেন তাঁদের বলি সর্বাঙ্গ ঢেকে সুসংস্কৃতিসম্পন্ন মহিলা হয়ে আমি বেঁচে থাকতে পারব না। সুতরাং আমি একটুও দুঃখিত নই’। এরপরও অনেকে তাঁকে উদ্দেশ্য করে বলেন, এই সব পোশাক পরবেন আবার #মিটু নিয়েও সরব হবেন একসঙ্গে দুটো হতে পারে না। এমনকী তিনি যে কষ্ট করে নিজের ভুঁড়ি কমাতে চান না সেকথাও স্পষ্ট করে জানিয়েছেন।
কিছুদিন আগেই অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে সরব হয়েছিলেন তিনি। যার জেরে ইন্ডিয়ান আইডল ১১-এর বিচারকের আসন থেকে সরে যেতে বাধ্য হন অনু।