পিতার সম্পত্তি আত্মসাতের অভিযোগে ছোট বোনের বিরুদ্ধে বড় বোনের সংবাদ সম্মেলন

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের ঝিকরগাছায় ছোট বোন জান্নাতুল ফেরদৌসের বিরুদ্ধে অসুস্থ পিতার সম্পত্তি আত্মসাতের অভিযোগ এনে বড় বোন ফারহানা ফেরদৌস সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার প্রেস ক্লাব যশোরে সংবাদ সম্মেলনে ছোটে বোনের বিরুদ্ধে এমন অভিযোগ করেন ঝিকরগাছা পৌর সদরের মোবারকপুর গ্রামের এই বাসিন্দা।
এসময় ফারহানা ফেরদৌস বলেন, ২০২৩ সালের জুলাই মাসে আমার ছোট বোন জান্নাতুল ফেরদৌস তার তালাকপ্রাপ্ত স্বামী সাদ্দাম হোসেনের সহযোগিতায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে মা, ছোট ভাইসহ আমাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এরপর সে আমার মানসিক রোগী পিতাকে তার নিয়ন্ত্রণে নিয়ে নেয়। পরে সে মানসিক অসুস্থ পিতার মিথ্যা ও ভুয়া সুস্থতার সনদ দেখিয়ে পিতার নামীয় ঝিকরগাছা পৌর সদরের পায়রাডঙ্গা মৌজার ৭ দশমিক ৬৬ শতাংশ জমি বিক্রয় করায়। তাকে এ কাজে সহযোগিতা করেন পৌর কাউন্সিলর নুরুজ্জামান বাবু। ছোট বোন পিতার সম্পত্তি বিক্রির পুরো টাকা আত্মাসৎ করে। একই ভাবে সে পিতার সকল সম্পত্তি গ্রাস করে আমাদের ক্ষতি করার চেষ্টায় লিপ্ত রয়েছে। এরপর থেকে সে কোনভাবে আমার পিতার সাথে আমাদের যোগাযোগ করতে দেয় না।
তিনি বলেন, আমার পিতার মত দুই ফুফু একই রোগে আক্রান্ত ছিলেন। তাদের বিভিন্ন মানুষ নিয়ন্ত্রণ করে তাদের সকল সম্পত্তি আত্মসাৎ করে। এরপর তারা আত্মহত্যা করেন। আমার অসুস্থ পিতার একই অবস্থা হোক সেটা আমি এবং মা ও ছোট ভাই কোন সময় চাই না। যে কারণে আমরা দুই বোন বিবাহিত হওয়ায় আমার অসুস্থ পিতার সকল দায়িত্ব একমাত্র ভাই ইরতাজুল হক রিয়ান নিতে পারে সেজন্য সকলের সহযোগিতা কামনা করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফারহানা ফেরদৌসের মাম গুলশান আরা ও ছোট ভাই ইরতাজুল হক রিয়ান।