পারিবারিক বিরোধে মোল্লাহাটে শিশু আহসানকে হত্যা করা হয়, আটক ২

0

বাগেরহাট সংবাদদাতা॥ বাগেরহাটের মোল্লাহাটে চাঞ্চল্যকর সাড়ে তিন বছর বয়সী শিশু আহসান উদ্দিন বিশ্বাসকে নৃশংসভাবে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার গভীর রাতে উপজেলার কচুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কচুড়িয়া গ্রামের আসাদ শেখের ছেলে আকবর শেখ (২৩) ও আফজাল শেখের ছেলে হিজবুল্লাহ শেখ (২৪)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সোমবার দুপুরে নিজ কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার আবুল হাসনাত খান।
এর আগে শুক্রবার বিকেলে মোল্লাহাট উপজেলার কচুড়িয়া গ্রামে নানা ফিরোজ আহমেদের বাড়ি থেকে আম কুড়াতে বের হয়ে নিখোঁজ হয় শিশু আহসান উদ্দিন বিশ্বাস। ওই দিন রাতেই শিশুটির পিতা কামরুজ্জামান বিশ্বাস থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরের দিন শনিবার (৬ এপ্রিল) দুপুরে কচুড়িয়া এলাকার দাউদের পানের বরাজের পাশ থেকে পলিথিন ও সার্জিক্যাল টেপ দিয়ে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে রোববার (৭ এপ্রিল) শিশুটির পিতা মোল্লাহাট থানায় মামলা দায়ের করেন।
পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, সাধারণ ডায়েরি করার পর থেকে শিশুটিকে উদ্ধারে পুলিশ তৎপর ছিল। একদিন পরে আমরা এলাকাবাসীর সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করি। পরে শিশুটির পিত মামলা দায়ের করেন। মামলার দুই আসামিকে আমরা গ্রেফতার করেছি। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।