অভয়নগরে পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ে নবীন বরণ

0

স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর)॥ যশোরের অভয়নগর উপজেলায় পল্লীমঙ্গলী মঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ে নবীন বরণ ও ক্লাসের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ে ২০২৩-২০২৪ শিক্ষার্বষে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে এ অনুষ্ঠান হয়।
পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এস এম খায়রুল বাসারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সরকার গ্রুপের চেয়ারম্যান আলমগীর সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, দৈনিক নওয়াপাড়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হারুন অর রশিদ, শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউর রহমান মিলন।
পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক কুমার সঞ্জীব বসুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জি এম রফিকুল ইসলাম, মো. নূর জালাল, তাপস কুমার মন্ডল, মো. ইকবাল কবীর, অভিভাবক সদস্য সময় বিশ্বাস, শিক্ষার্থী নূরনাহার আক্তার বিথি, মোহাম্মাদ ইসরাফিল প্রমুখ।
সহকারী অধ্যাপক হোসেন আলীকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে, নিশাত শোভা শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে এবং জাকিয়া সুলতানা কিরাত প্রতিযোগিতায় ও সামিয়া খাতুন রচনা প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করায় সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছা এবং অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।