খুলনায় ইমন হত্যায় অস্ত্র ও গুলিসহ আটক ৫

0

খুলনা ব্যুরো॥ খুলনায় রং মিস্ত্রি ইমন শেখ হত্যা মামলায় অস্ত্র ও গুলিসহ ৫ জনকে আটক করেছে সোনাডাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতাররা হলেন, নাজমুস সাকিব জাকারিয়া, রিয়াজ (৩২), বুলু পাটোয়ারী (৩৫), আকাশ হাওলাদার (২০) ও আপন খাঁ (২২)।
শুক্রবার দুপুরে সোনাডাঙ্গা থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম।
প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেলে করে এসে ২০-২১ জন আসামি নগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা গাবতলা মোড় ভাজাওয়ালার গলির তালুকদার লেনের মোহাম্মদ খার বাড়ির সামনে এসে এলোপাতাড়ি গুলি করে। এ সময় ইমন শেখ বুকের বাম পাঁজরের নিচে গুলিবিদ্ধ হন। স্থানীয়রা ইমনকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে ইমনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত ইমনের পিতা সানোয়ার হোসেন সোনাডাঙ্গা থানায় ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে। এসময় তাদের একজনের কাছ থেকে একটি কালো রঙের ওয়ান শ্যুটার গান ও এক রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।