গোলরক্ষকের মুখে আঘাত করে নিষিদ্ধ হলেন রোনালদো

0

স্পোর্টস ডেস্ক॥ দারুণ ফর্মে থেকেই জাতীয় দলে এসেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ইউরো বাছাইপর্বে স্লোভাকিয়ার সঙ্গে ম্যাচে নিজদের নামের প্রতি সুবিচার করতে পারেননি এই তারকা ফুটবলার। দল ম্যাচ জিতলেও গোল পাননি তিনি। এক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার।
ম্যাচের প্রথমার্ধের ৪৩ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ অসাধারণ এক গোল করেন। এই ম্যাচে গোলের দেখা পাননি রোনালদো। তবে গোল না পাওয়ার দিনে রোনালদো দলের অস্বস্তি বাড়িয়েছেন প্রতিপক্ষ গোলরক্ষকের মুখে বুট দিয়ে আঘাত করে। ম্যাচের ৬২ মিনিট মুখে বুট আঘাত করে হলুদ কার্ড দেখেন তিনি। এর আগে আইসল্যান্ডের বিপক্ষেও কার্ড দেখেছিলেন। টানা দুই ম্যাচ কার্ড দেখায় এক ম্যাচের নিষেধাজ্ঞায় পড়লেন রোনালদো।
এই ম্যাচে ডান প্রান্ত দিয়ে আসা বলটি সুবিধাজনক জায়গাতেই পেয়েছিলেন আল নাসর তারকা। কিন্তু প্রথম শটে বলে পায়ে সংযোগ ভাল হয়নি। এরপর স্লাইড করতে গিয়ে সরাসরি গোলরক্ষকের মুখে আঘাত করেন তিনি। দাবি উঠেছিল লাল কার্ডের। তবে হলুদ কার্ডেই থেমেছে রোনালদোর শাস্তি। ফলে আগামী মঙ্গলবার প্রিয় প্রতিপক্ষ লুক্সেমবার্গের বিপক্ষে ম্যাচটিতে খেলা হবে না রোনালদোর।