শেখ হাসিনা অধীনে কোন দিন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে না : নার্গিস বেগম

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলা চাঁচড়া ইউনিয়ন বিএনপির ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার ইউনিয়নের মাহিদিয়া বাজারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম।
প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার অধীনে কোন দিন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে না, হতে পারে না। যারা জনগণের ভোট ডাকাতি করে ক্ষমতা দখল করে তাদের কাছ থেকে কোন সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। আজকে তারা হত্যা গুম করে ক্ষমতায় টিকে আছে। তাদের হাতে কারও জীবন নিরাপদ নয়। এই সরকারের পতন ছাড়া এ থেকে পরিত্রাণের কোন পথ নেই। তাই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করতে ঐক্যের কোন বিকল্প নেই।
৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান মিঠু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা,জেলা ছাত্রদলের সভাপতির রাজিদুর রহমান সাগর,চাঁচড়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিম,সাধারণ সম্পাদক ফজলুল আলম,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সমির,বিএনপি নেতা মোজাহার আলী নল্লা,জাহিদ হোসেন টিটো,রাজিব মাহমুদ,ছাত্রদল নেতা মিলন মাহমুদ বকুল,ইব্রাহিম হোসেন,হাবিবুর রহমান,শিমুল হোসেন প্রমুখ।