অভয়নগরে শিশু ধর্ষণের অভিযোগে কিশোরের বিরুদ্ধে মামলা

0

স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর)॥ অভয়নগরে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুর রাজ্জাক গাজী ওরফে রমিন (১৬) নামে এক কিশোরের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে শিশুর পিতা বাদি হয়ে ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করেন। অভিযুক্ত পলাতক রয়েছে।
বুধবার দুপুরে উপজেলার শুভরাড়া ইউনিয়নের হিদিয়া গ্রামে গাজীবাড়ী এলাকায় তরিকুল মোল্যার পরিত্যাক্ত মুরগির খামারে এ ধর্ষণের ঘটনা ঘটে। পলাতক আব্দুর রাজ্জাক গাজী ওরফে রমিন হিদিয়া গ্রামের আনোয়ার গাজীর ছেলে।
মামলার বাদি জানান, তার মেয়ে স্থানীয় একটি মাদরাসার শিশুশ্রেণিতে লেখাপড়া করে। বুধবার দুপুরে বাড়ির পাশে তিন বন্ধুর সঙ্গে তার মেয়ে লুকোচুরি খেলা করছিল। এ সময় কিশোর রমিন সুকৌশলে তার মেয়েকে তরিকুল মোল্যার পরিত্যক্ত মুরগির খামারে নিয়ে যায়। সেখানে মুরগির খাবার রাখার ঘরে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়ের বন্ধুরা ধর্ষণের ঘটনা দেখে ফেললে রমিন তাদের ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়। অসুস্থ মেয়ে বাড়ি ফিরে সবকিছু জানালে ওই দিন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বৃহস্পতিবার দুপুরে মেয়ে ও প্রত্যক্ষদর্শী তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে রমিনের বিরুদ্ধে অভয়নগর থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে অভিযুক্ত রমিনের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হয়নি।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ জানান, আব্দুর রাজ্জাক গাজী ওরফে রমিন নামে এক কিশোরের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। তাকে গ্রেফতারের জন্যে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্যে শিশুটিকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।