যশোরে বোমা ও তৈরির উপকরণসহ আটক ৪

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে বোমা ও তৈরির উপকরণসহ ৪ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। রোববার ( বিকেলে শহরের রেল রোড চারখাম্বার মোড় এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, রেল রোড চারখাম্বার মোড় এলাকার দিলীপ নায়েকের ছেলে অনীন্দ নায়েক দেবা (২২), ষষ্ঠীতলার বসন্ত কুমার রোডের কামরুল হাসানের ছেলে এহসান খান নাইচ (২৩), ষষ্ঠীতলা পিটিআই রোডের ফারুক চৌধুরীর ছেলে চৌধুরী নাফিজ জামান রাফি (২০) ও ষষ্ঠীতলা নীল রতন ধর রোডের রফিকের ছেলে সোহাগ (২০)।
পুলিশ জানায়, বিকেল সোয়া ৪টার দিকে কোতয়ালি থানা পুলিশের এসআই মো. রফিকুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে রেল রোড চারখাম্বার মোড় এলাকায় এসকেএফ ওষুধ কোম্পানির পুরনো পরিত্যক্ত দোতলা একটি বাড়ির নিচতলায় অভিযান চালান। এ সময় তিনি নিচতলার একটি ঘর থেকে উল্লিখিত ৪ সন্ত্রাসীকে আটক করেন। পরে সেখান থেকে ২টি বোমা এবং জর্দার ২টি খালি কৌটা, ১শ গ্রাম বিস্ফোরকের গুঁড়ো, ১শটি ফায়ার ম্যাচ, ১শ গ্রাম তামার তার ও ২৫টি জালের লোহার কাঠি জব্দ করা হয়। সূত্র জানায়, সন্ত্রাসীরা অপরাধমূলক কর্মকান্ডের জন্যে পরিত্যক্ত বাড়িতে বসে বোমা তৈরি করছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করা হয়েছে।