বেনাপোলে ট্রাকচাপায় ভারতীয় ট্রাকচালক নিহত

0

বেনাপোল(যশোর) সংবাদদাতা॥ বেনাপোল বন্দর এলাকায় বাংলাদেশি রফতানি পণ্য বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন শ্যামসুন্দর (৫০) নামে ভারতীয় এক ট্রাকচালক। নিহত শ্যামসুন্দর ভারতের মথুরার আমরালা এলাকার তেজি সুন্দরের ছেলে।
রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে বেনাপোল বন্দরের ৫ নম্বর গেটের সামনে ঘটনাটি ঘটে। রফতানি পণ্য বোঝাই ট্রাকের চালক না থাকায় তার সহকারী  গাড়ি চালাচ্ছিলেন বলে পুলিশ জানায়।
ট্রাকের সহকারী শিলনকে আটক করেছে বেনাপোল বন্দর থানা পুলিশ। আটক শিলন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার হাকিমপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ভারতীয় ট্রাকচালক শ্যামসুন্দর বন্দরের ভেতরে ট্রাক রেখে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বাংলাদেশি কুষ্টিয়া ট- ১১-১০৭৪ নম্বরের ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।। পোর্ট থানার টহল পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে ট্রাকসহ হেলপার শিলনকে আটক করে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসেন কামাল ভূইয়া বলেন, সকাল সাড়ে ৮ টার দিকে টহল পুলিশের মাধ্যমে খবর পাই ট্রাকের চাকায় পিষ্ট একজন ভারতীয় ট্রাক চালকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
পণ্য বোঝাই বাংলাদেশি ট্রাকসহ হেলপার শিলন হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।