ঐক্যবদ্ধ হয়ে দেশের মানুষকে মুক্তি এনে দিতে হবে , অনিন্দ্য ইসলাম অমিত

0

 

স্টাফ রিপোর্টার, অভয়নগর(যশোর)॥ বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, বিএনপি একটি বৃহৎ সংগঠন। এই সংগঠনে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, চিন্তার পার্থক্য থাকবে, কিন্তু মনে রাখতে হবে সমগ্র দেশবাসী আমাদের দিকে তাকিয়ে আছে। নিজেদের ক্ষুদ্রস্বার্থ পরিত্যাগ করে বাংলাদেশের মানুষকে মুক্তি এনে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে। ১/১১’র প্রসঙ্গ টেনে তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বহু বেঈমানকে ক্ষমা করে দিলেও তাদের অপতৎপরতা কিন্তু বন্ধ হয়ে যায়নি। তাদের দিকে আমাদের সতর্ক দৃষ্টি রাখতে হবে। তৃণমূলের নেতা-কর্মীরা বেগম খালেদা জিয়াকে সব সময় অকুণ্ঠ সমর্থন দিয়ে এসেছেন।  সোমবার দুপুরে নওয়াপাড়া পৌর বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নওয়াপাড়া পৌর বিএনপির আহবায়ক আবু নঈম মোড়লের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য দেন যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিক নার্গিস বেগম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, জেলা বিএনপির সদস্য ও অভয়নগর থানা ও পৌর বিএনপির সমন্বয়কারী মিজানুর রহমান খান, অভয়নগর থানা বিএনপির আহবায়ক ফারাজী মতিয়ার রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী গোলাম হায়দার ডাবলু, যুগ্ম আহবায়ক মশিয়ার রহমান মশি, নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র রবিউল হোসেন রবি, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক রেজাউল করিম মোল্যা, যুগ্ম আহবায়ক সেলিম রেজা, আসাদুজ্জামান জনি, মুজিবর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন যৌথভাবে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন সরদার ও মাহমুদুল হাসান লিপু।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পী প্রমুখ।
এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন ওড়ানো এবং কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম অধিবেশন উদ্বোধন করেন, যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিক নার্গিস বেগম। দুপুরের পর দ্বিতীয় অধিবেশ শুরু হয়। নেতাকর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে পৌর বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নিবর্বাচিত হন। তারা হচ্ছেন সভাপতি আবু নঈম, সাধারণ সম্পাদক রেজাউল করিম মোল্যা, সাংগঠনিক সম্পাদক-১ আসাদুজ্জামান জনি ও সাংগঠনিক সম্পাদক -২ মুজিবর রহমান।