শার্শায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ চার জনের বিরুদ্ধে, আটক ২

0

শার্শা(যশোর)সংবাদদাতা॥ যশোরের শার্শায় এক এসএসসি পরিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক ও প্রতিবেশী ৩ জনের বিরুদ্ধে। এ ঘটনায় দুই জনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। পাঁচ জনকে আসামি করে মামলা হয়েছে থানায়।
ঘটনাটি ঘটেছে গত পরশু বুধবার রাত ১১ টার দিকে শার্শার নিজামপুর ইউনিয়নের কন্দপপুর গ্রামে। আটক করা হয়েছে কিশোরীর প্রেমিক বড় নিজামপুর গ্রামের মাছ ব্যবসায়ী শাহাজান মল্লিকের ছেলে হাসান আলী (২০) ও হাসানের সহযোগী বন্ধু একই গ্রামের রেজাউল করিমের ছেলে মো. মাসুদ (২০) আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার শিকার কিশোরীর বড় ভাই বাদী হয়ে ৫ জনকে আসামি করে শার্শা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। বাকি তিন জন পালিয়েছে। তারা হচ্ছে কন্দপপুর গ্রামের মিজান চৌকিদারের ছেলে নুরুজ্জামান(২৭), ফটিকের ছেলে সাকিব(২৮) ও জাহানের ছেলে নাসিম (২৮)।
কিশোরীর ভাই জানান, বুধবার তার মা অসুস্থ হলে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। এই খবর শুনে তার বোনের প্রেমিক হাসান আলী তাদের বাড়িতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকায় হাসান আলী তার তাকে ধর্ষণ করে। এসময় বাইরে পাহারায় ছিলো মাসুদ। এদিকে এ বিষয়টি বুঝতে পারে তাদের প্রতিবেশী নুরুজ্জামান, সাকিব ও নাসিম। তারা ঘরে ঢুকে হাসান ও কিশোরীকে ধরে মোবাইল ফোনে তাদের ছবি উঠায় ও ভিডিও করে। এবং তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। না পেয়ে কিশোরে পালাক্রমে ধর্ষণ করে ওই তিন জন। এদিকে ঘরের মধ্যে এমন হুড়োহুড়িতে অন্যান্য প্রতিবেশী নারীরা কী হচ্ছে জানতে ওই কিশোরীর নাম ধরে ডাক দেয়। এসময় কিশোরী চিৎকার করে কেঁদে উঠলে প্রতিবেশীরা এগিয়ে আসেন, তখন নাসিম, সাকিব ও নুরুজ্জামান ঘটনার জন্য হাসান ও মাসুদকে দায়ি করে সটকে পড়ে। পরে কিশোরীসহ আটক দুই জনের কাছ থেকে জানা যায় ধর্ষক উল্লিখিত তিন জনও। প্রতিবেশীরা এসময় পুলিশে খবর দিয়ে হাসান ও মাসুদকে তাদের কাছে সোপর্দ করে।
অভিযোগ রয়েছে বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করতে স্থানীয় একটি মহল মামলা না করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করে। তারপর বাদীকে অন্য ধর্ষকদের নাম বাদ দিয়ে ১ জনকে আসামি করতে চাপ সৃষ্টি করা হয়। পরে বৃহস্পতিবার বিকালে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। মামলায় হাসান আলী, নুরুজ্জামান, সাকিব ও নাসিমকে ধর্ষণ ও মাসুদকে সহযোগী হিসেবে আসামি করা হয়েছে।
বুধবার এসএসসি পরীক্ষা শেষে বিকালে কিশোরীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।
শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান ঘটনা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। দুজন আটক আছে। অন্য আসামিদের আটকের ব্যাপারে পুলিশি অভিযান অব্যাহত আছে।