রামপালে দলীয় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের ৩ জন আহত

0

 

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ॥ রামপালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দলীয় প্রতিপক্ষের হামলায় ৩ আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, উপজেলার গিলাতলা গ্রামের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মল্লিক মিজানুর রহমান (৪০), তার ভাতিজা মল্লিক অভি (২৯) ও জাহাঙ্গীর হোসেন (৪০)।
আহত অভি জানান, এলাকার পরিবেশ নষ্ট করার জন্যে একটি মহল অপচেষ্টা চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় নাশকতা মামলার আসামিসহ চিহ্নিত সন্ত্রাসীরা হামলা করে তাদের আহত করেছে। হামলাকারীরা তাদেরকে হত্যার চেষ্টা চালিয়েছে। তিনি আরও জানান, যে কোনো সময় তাদের ওপর আবারও হামলা হতে পারে।
যুবলীগের ইউনিয়ন সভাপতি আহত মল্লিক মিজানুর রহমান জানান, বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেলের সামনে তাদের মারধর করেছে সন্ত্রাসীরা। তিনি বাঁধা দেননি।
এ বিষয়ে বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেলের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি কিছু জানেন না। তিনি আরও জানান, হায়দার মল্লিকের সাথে লাকি বেগমের বিরোধ হয়েছে। লাকি বেগমকে তারা মারপিট করে আহত করেছে। এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে প্রতিহত করেছে।