চুয়াডাঙ্গার ডাকবাংলো থেকে বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহর মরদেহ উদ্ধার

0

চুয়াডাঙ্গা সংবাদদাতা॥ চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদর ডাক বাংলোর একটি ঘর থেকে বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহারের মরদেহ উদ্ধার করা হয়েছে।  সোমবার দুপুরের পর পুলিশ মরদেহটির সুরতহাল প্রতিবেদন শেষে উদ্ধার করে।
বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারী পরিচালক আইনুল হুদা চৌধুরী বলেন, গত রোববার থেকে পরিদর্শক সাইফুল্লাহ বাহার অসুস্থ ছিলেন। সোমবার সকাল থেকে তাকে ফোন করে কেউ পাচ্ছিল না। এটা জানার পর আমি আমার কার্যালয়ের সিল মেকার জাকিরকে ডাক বাংলোয় পাঠায়। সেখান থেকে ফোনে সে আমাকে জানায় যে, ঘরের ভেতর থেকে কোন সাড়া পাওয়া যাচ্ছে না। তখন আমি বিষয়টি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে জানাই। এরপর সদর থানা থেকে একটি পুলিশ দল গিয়ে ঘরের দরজা ভেঙে পরিদর্শক সাইফুল্লাহ বাহারের মরদেহ দেখতে পায়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল জানান, খবর পেয়ে পুলিশের একটি টহলদল ডাক বাংলোয় গিয়ে দেখতে পায় বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহার নিচের যে ঘরে অবস্থান করছেন সেখানকার দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করে তার সাড়া না পেয়ে বিআরটিএ সহকারী পরিচালক আইনুল হুদা চৌধুরীসহ কয়েকজনের উপস্থিতিতে ওই ঘরের দরজা ভাঙা হয়। এরপর তারা তার মরদেহ বিছানার ওপর পড়ে থাকতে দেখেন। লাশের সুরতহাল প্রতিবেদন শেষ করার পর ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে জানান যাবে।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন ঘটনাস্থল পরিদর্শন করেন।