ঝিকরগাছার দোকানে চুরির ঘটনায় জড়িত ৩ দুর্বৃত্ত আটক,টাকা উদ্ধার

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা বাজারের প্যারেন্টস সুপার মার্কেটের দুটি দোকান থেকে প্রায় ৯ লাখ টাকা চুরির ঘটনায় জড়িত ৩ জনকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা উদ্ধারসহ চোরাই টাকা দিয়ে কেনা একটি নতুন ইজিবাইক জব্দ করা হয়েছে।
আটককৃতরা হলো-যশোর শহরতলীর ধর্মতলা কদমতলা এলাকার রুবেল হাওলাদারের ছেলে আল-আমিন (২১), খুলনার দিঘলিয়া উপজেলার আজিগ্রামের হাফিজুর সরদারের ছেলে আব্দুল কাদের (২৫) ও গ্রামের বাবুল মোল্লার ছেলে রাজু মোল্লা (২৮)।
র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্প সূত্রে জানা গেছে, ঝিকরগাছার মনোহরপুর গ্রামের আবুল কালামের ছেলে জিয়াউর রহমানের (৪০) কায়েমকোলা বাজারের প্যারেন্টস সুপার মার্কেটে জিয়া ইলেক্ট্রনিকস ও মুসলিম জুয়েলার্স নামে দুটি দোকান রয়েছে। গত ২২ জুন রাত দশটার দিকে দুই দোকানের কেনাবেচার মোট ৮ লাখ ৮০ হাজার টাকা সোনার দোকানের ক্যাশবাক্সে রেখে দেন। এরপর দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। পরদিন সকালে দোকানে এসে দেখেন দুটি দোকানের সার্টার ভাঙ্গা। সোনার দোকানের ক্যাশবাক্সে রাখা ৮ লাখ ৮০ হাজার টাকা নেই। এছাড়া ২০ ভরি ওজনের রুপার গহনাও নেই। কে বা কারা রাতের বেলায় দোকানের সার্টার ভেঙ্গে ভেতরে ঢুকে টাকা ও রুপার গহনা নিয়ে গেছে। এ ঘটনায় জিয়াউর রহমান স্থানীয় দোকান মালিক সামিতির লোকজনকে জানান এবং ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দেন। একই সাথে র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দেন। এরপর র‌্যাব চুরির ঘটনা অনুসন্ধান করতে থাকে। সূত্র জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে প্রথমে আল-আমিনকে আটক করেন র‌্যাব সদস্যরা। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে খুলনার দিঘলিয়া থেকে আব্দুল কাদের ও রাজু মোল্লাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে চুরি হওয়া টাকার মধ্যে ৩ লাখ ৯৮ হাজার ৯৫০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া চোরাই টাকা দিয়ে কেনা একটি নতুন ইজিবাইক জব্দ করা হয়।