মাগুরা থেকে সাভার যেতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সেনা সদস্য নিহত

0

লোকসমাজ ডেস্ক॥ রাজবাড়ীর গোয়ালন্দ ফায়ার সার্ভিস সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. সাহেব আলী নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাহেব আলী মাগুরা জেলার মহাম্মদপুর উপজেলার পোড়াইল গ্রামের বাসিন্দা। তিনি সাভার সেনানিবাসের সৈনিক পদে কর্মরত ছিলেন।
নিহত সেনা সদস্যের ভাবি মুঠোফোনে বলেন, সাহেব আলী ছুটি শেষে মোটরসাইকেলযোগে মাগুরা থেকে সাভার কর্মস্থলে যাচ্ছিলেন। পরে তাদেরকে ফোন করে জানানো হয় তিনি দুর্ঘটনায় মারা গিয়েছেন।
খবর পেয়ে পরিবারের সদস্যরা গোয়ালন্দে রওনা হয়েছেন। তিনি আরও জানান, নিহত সাহেব আলীর একটি মেয়ে সন্তান রয়েছে।
প্রত্যক্ষদর্শীদের কয়েকজন বলেন, আমরা মাঠে কাজ করছিলাম হঠাৎ করে অনেক জোরে আওয়াজ শুনতে পাই এবং সামনে এগিয়ে দেখি একটি নীল রঙের বাসের সম্মুখভাগে একটি মোটরসাইকেল টেনে নিয়ে যাচ্ছে। এগিয়ে গিয়ে দেখি মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে এবং এর চালক রাস্তার অন্য এক পাশে পড়ে আছে। এ সময় ফায়ার সার্ভিস পাশে থাকায় তারা দ্রুত তাকে উদ্ধার করলেও তার অবস্থা খুব খারাপ হওয়ায় আমরা ধারণা করছিলাম হয়তো সে আর বেঁচে নেই।
আহলাদীপুর হাইওয়ে থানার উপপরিদর্শক মো. জিল্লুর রহমান বলেন, ঢাকা-খুলনা মহাসড়কে ফায়ার সার্ভিস এলাকা হতে ২০০ মিটার দূরে একটি অজ্ঞাত নীল রঙের এসি বাস সেনা সদস্যের মোটরসাইকেলে ধাক্কা দেয়।
এতে তিনি গুরুতর আহত হলে ফায়ার সার্ভিসের সাহায্যে তাকে উদ্ধার করে গাড়িতে তোলার সময় তিনি মারা যান। মৃত ব্যক্তির পরিবারকে ফোন করে জানানো হয়েছে, বর্তমানে লাশটি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এছাড়াও আমরা বাসটি ধরার জন্য বিভিন্ন স্টেশনে জানিয়ে দিয়েছি।