মায়ের চেয়ে কি মাসির দরদ বেশি, জানাবেন মিমি

0

লোকসমাজ ডেস্ক॥ অভিনেত্রী ও সাংসদ। একইসঙ্গে দুই সত্ত্বা নিয়েই বেশ ব্যস্ত সময় পার করেন কলকাতার মিমি চক্রবর্তী। সম্প্রতি তিনি নতুন একটি সিনেমার কাজ শেষ করেছেন। এটি মুক্তির প্রহর গুনছে। সম্পর্কের নতুন একটি দিক উন্মোচন করতে চলেছে মৈনাক ভৌমিক পরিচালিত সিনেমাটি।ছবির নাম ‘মিনি’। দুই মুখ্য চরিত্রে মিমি চক্রবর্তী, অয়ন্না চট্টোপাধ্যায়। মাসি ও বোনঝি তারা।মায়ের চেয়ে মাসির দরদ বেশি? প্রায়ই এই প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের উত্তরটা হয়তো মিলতেও পারে মিমির ‘মিনি’ সিনেমায়।
যেখানেই মা-মাসি, সেখানেই সোহাগ-শাসনের যুগলবন্দি। থাকবে ঠাকুমা-দিদিমার প্রশ্রয়ও। সমস্ত অনুভূতি একটি ছবিতে ভরে পরিচালকের গরমের ছুটির উপহার ‘মিনি’। টলিউডের দাবি, ছবির কলাকুশলী এবং সংবাদমাধ্যমের দেখা আগেই ফাঁস হয়ে গিয়েছে ছবির ঝলক। এবার দক্ষিণ কলকাতার প্রথম সারির একটি মলে শুক্রবার আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে এল ছবির ঝলক। সেখানে উঠে এলো মাসি-বোনঝির রসায়ন।
সিনেমাটির অভিনয়ে মিমি-অয়ন্নার সঙ্গে রয়েছেন মিঠু চক্রবর্তী, কমলিনী বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, রুদ্রজিৎ মুখোপাধ্যায় প্রমুখ। গানে স্যাভি, রণজয় ভট্টাচার্য, মৈনাক মজুমদার। গান গেয়েছেন সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী, সায়নী মজুমদার, সুনিধি নায়েকও।
‘মিনি’ মুক্তি পাবে ৬ মে।