বিয়ের জন্য সারার শর্ত

0

লোকসমাজ ডেস্ক॥ বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী সারা আলী খান। ব্যক্তিগত জীবনে একাধিকবার তার প্রেমের গুঞ্জন চাউর হলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ থেকে।
এদিকে বিয়ের জন্যও সারার নাকি একটি শর্ত রয়েছে। এই অভিনেত্রীর ভাষায়, ‘আমি এমন কাউকে বিয়ে করবো, যে বিয়ের পর আমার বাড়িতে এসে মায়ের সঙ্গে থাকবে। আমি কখনো মাকে ছেড়ে যাবো না।’
মায়ের সঙ্গে সারার বেশ মধুর সম্পর্ক। বিভিন্ন স্থানে একসঙ্গে ঘুরতেও যান তারা। এই অভিনেত্রী বলেন, “পোশাক ও চুড়ি মেলানোর জন্যও মায়ের সাহায্য নিই। মা যতক্ষণ পর্যন্ত না বলেন— ‘তোমার ওড়নার কোণায় সবুজ আছে তাই সবুজ চুড়ি পরো’, ততক্ষণ আমি সাজগোজ শেষ করে বের হতে পারি না। মায়ের কাছ থেকে দূরে সরার ক্ষমতা আমার নেই। যেখানেই যাই, প্রতিদিন তো ঘরেই ফিরতে হবে।”
সারা আলী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। গত ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এটি। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ধানুশ।
অন্যদিকে, বর্তমানে তার পরবর্তী সিনেমার শুটিং শুরু করছেন সারা। লক্ষ্মণ উতেকার পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে আছেন ভিকি কৌশল।