আ.লীগের জন্য বিএনপি আতঙ্কের নাম: এহসানুল হুদা

0

লোকসমাজ ডেস্ক॥ বিএনপি এখন আওয়ামী লীগের জন্য আতঙ্কের নাম বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বাংলাদেশ নাগরিক অধিকার আয়োজিত তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে ‘ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র এবং আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
এহসানুল হুদা বলেন, বাংলাদেশের জনগণের ভরসা ও আস্থার প্রতীক তারেক রহমান। ফখরুদ্দিন-মইনুদ্দিনের সেনাসমর্থিত সরকার তারেক রহমানকে কারাগারে পাঠায়। পরবর্তীতে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য আওয়ামী লীগ সরকার তারেক রহমানের দুর্নীতি প্রমাণের জন্য ৪৫ হাজার কোটি টাকা খরচ করেও তার নামে কোনো দুর্নীতির প্রমাণ করতে পারেনি। তাকে সাপ্লিমেন্টারি ক্রেডিট কার্ডের একটি সম্পূরক মামলায় সাজা দেওয়া হয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগের জন্য একটি আতঙ্কের নাম বিএনপি। তারেক রহমান এবং বিএনপির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তারা জিয়াউর রহমানকে নিয়ে বিভিন্ন মিথ্যাচারে লিপ্ত হচ্ছে।
জাতীয়তাবাদী শক্তিকে ‘ঈমান, সাহস ও সততায় বলীয়ান হয়ে’ রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানোর জন্য আহ্বান জানান তিনি। বাংলাদেশ নাগরিক অধিকারের উপদেষ্টা বিলকিস ইসলামের সভাপতিত্বে এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, ২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপির একাংশের মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ বক্তব্য দেন।