শুরু হতে যাচ্ছে পাবজি মোবাইল ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২১

    0

    লোকসমাজ ডেস্ক॥ এই প্রথমবারের মতো পাবজি মোবাইল দেশে আয়োজন করতে চলেছে ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ ২০২১। এতে অংশগ্রহণ করার জন্য ৪,০৬০টিরও বেশি দল নিবন্ধন করেছে। আগামী ১২ আগস্টে অনুষ্ঠিতব্য ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ ২০২১-এ ১৬টি বাছাইকৃত দল ফাইনালে বিজয়ীর আসনের জন্য লড়াই করবে। বিজয়ী দল পুরস্কার স্বরূপ ৩০,০০০ মার্কিন ডলারের পাশাপাশি পাবজি মোবাইল প্রো লীগ-এর সিজন ফোরে অংশগ্রহণ করার সুযোগ পাবে।
    দক্ষিণ এশীয় ই-স্পোর্টস ইকোসিস্টেমের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ এই টুর্নামেন্ট সারা বাংলাদেশের প্রতিভাবান খেলোয়াড়দের দক্ষতা এবং কৌশল প্রদর্শনের জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। খেলোয়াড়দের বিকাশ সাধন এবং প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে দ্রুত বর্ধনশীল ই-স্পোর্টস কমিউনিটিকে তুলে ধরাই এই টুর্নামেন্টের প্রধান লক্ষ্য।আগামী ১২ আগস্ট থেকে ৪ দিন ব্যাপী ১৬টি দল এই প্রতিযোগিতায় লড়াই করবে। প্রতিযোগিতার শেষ দিন অর্থাৎ ১৫ আগস্ট বিজয়ী দলের নাম ঘোষণা করা হবে, যারা আসন্ন পাবজি মোবাইল প্রো লীগ-এ অংশগ্রহণে সুযোগ পাবে।
    পিএমএনসি ২০২১ এর আপডেট জানতে সাউথ এশিয়ান রিজনের পাবজি মোবাইল ই-স্পোর্টস-এর অফিশিয়াল অ্যাকাউন্টগুলোতে ভিজিট করুন- ফেইসবুক, ইন্সটাগ্রাম এবং ইউটিউব।