যশোরে ছাত্রলীগ নেতা জুয়েল ও সঙ্গী বিকি ইয়াবাসহ আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী তৌহিদুর রহমান জুয়েল ও তার এক সঙ্গীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। গত সোমবার বিকেলে শহরতলীর শেখহাটি তরফ নওয়াপাড়ারাস্থ খেঁজুরবাগান এলাকা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আটক কাজী তৌহিদুর রহমান জুয়েল শেখহাটির আওয়ামী লীগ নেতা কাজী আলমের ছেলে। অপর আটকের নাম আবুল হাসান ওরফে বিকি (৩২)। তিনি শহরের ঘোপ নওয়াপাড়া রোডের আব্দুল হালিমের ছেলে।
সদর উপজেলার তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো. একরামুল হুদা জানান, তাদের ক্যাম্পের এসআই মতিয়ার রহমান গত সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে গোপন সূত্রে খবর পান, শেখহাটি তরফ নওয়পাড়াস্থ খেঁজুরবাগান এলাকার জনৈক আব্দুর রহিমের বাড়ির সামনে উল্লিখিত দুই ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছেন। এ খবর পেয়ে এসআই মতিয়ার রহমান ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করেন। পরে দেহ তল্লাশি করে জুয়েলের প্যান্টের পকেট থেকে পলিথিনে রাখা ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও বিকির প্যান্টের পকেট থেকে পলিথিনে রাখা ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনা কোতয়ালি থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) টেবিলের ১০ (ক) ধারায় মামলা করা হয়েছে।
পুলিশ জানায়, আটক জুয়েল ও বিকিকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।