আজকের রাশিফল

0
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল বোধন শক্তির কারক বুধ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করার আবশ্যকতা রয়েছে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। আয় বুঝে ব্যয় করুন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়লেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। শত্রুরা পরাস্ত হবে।
মিথুন [২১ মে-২০ জুন] হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদ্যার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বেগবান যান বর্জনীয়।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। হারনো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ প্রশস্ত হবে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। চোর-চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] পাওনা টাকা আদায় ব্যবসা-বাণিজ্যে লাভবান ও আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] বেকার যুবক-যুবতীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয় দুশ্চিন্তা ঘুচবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদ মীমাংসা হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ভ্রমণকালীন চোখ-কান খোলা রেখে চলতে হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড় করুন। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। লম্বা দূরত্বে সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।