আজকের রাশিফল

0
আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কটরাশির জাতব্যক্তি, আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীনরাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে, আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে, দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো সুবর্ণ সুযোগ প্রাপ্ত হবেন। প্রেমী যুগল সতকর্তার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হতে পারেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকতে পারেন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে, অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিক প্রীতি দেখা দেবে, অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।
মিথুন [২১ মে-২০ জুন] শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে, পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। দূর থেকে আসা ডাক বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে, শিক্ষা ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে, দ্রুতগতির বাহন বর্জন করুন।
কর্কট [২১ জুন-২০ জুলাই] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শ্রমিক-কর্মচারী, ড্রাইভার ও গৃহকর্মীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে, কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে, গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] দীর্ঘদিনের লালিত স্বপ্ন-স্বাধ পূরনের পথ প্রশস্ত হবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা বিল পাস হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে, অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাহের মীমাংসা হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে, হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে, গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই পূরণের দিকে ধাবিত হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে-ফেপে উঠবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে, দূর থেকে আসা কোনো সংবাদে মন আনন্দে নাচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্নপূরণ করবে, নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। লটারি ফটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়-ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সহকর্মী ও অংশীদাদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে, মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।