গালিচায় প্রিয়াঙ্কা পা দিতেই মুহুর্মুহু আলোক ঝলকানি!

লোকসমাজ ডেস্ক ॥ গ্র্যামি অ্যাওয়ার্ডসের লালগালিচায় রূপের আগুন ধরিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া! ইউরোপীয় ফ্যাশন সংস্থা র‌্যালফ অ্যান্ড রুশোর গাউনে তাকে দারুণ ঝলমলে লেগেছে। গলা থেকে কোমর অবধি কাটা পোশাকে আবেদনময়ী এই অভিনেত্রী সব আলো কেড়ে নিয়েছেন। নাভিতে ব্যবহার করা স্ফটিকের সামগ্রী, কানের দুলজোড়া ও হাতের আংটি মিলিয়ে এককথায় বলা যায় নজরকাড়া। তার চোখধাঁধানো সৌন্দর্য ক্যামেরাবন্দি করতে আলোকচিত্রীদের শাটার পড়েছে একের পর এক।
পেছনের দিকে প্রসারিত পোশাকটি মনে করিয়ে দিয়েছে জেনিফার লোপেজের ২০ বছর আগের সবুজ রঙা গাউনের কথা। ২০০০ সালের গ্র্যামি অ্যাওয়ার্ডসে ভারসেসের ডিজাইন করা এমন একটি পোশাক পরে নজর কাড়েন লোপেজ। সমান আলোচনা হচ্ছে ৩৭ বছর বয়সী প্রিয়াঙ্কার গাউনকে ঘিরে। তর্জনীর নখে ‘২৪’ সংখ্যাটি কালো নেলপলিশ দিয়ে লিখে সদ্য প্রয়াত বাস্কেটবল তারকা কোবে ব্রায়ান্টের প্রতি শ্রদ্ধা জানান প্রিয়াঙ্কা। হাইস্কুল ও বাস্কেটবল ক্যারিয়ারে ২৪ নম্বর জার্সি পরে খেলতেন তিনি। ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে মেয়েসহ নিহত হয়েছেন এই কিংবদন্তি। গ্র্যামিতে কোবে ব্রায়ান্টের প্রতি শ্রদ্ধা জানানোর মুহূর্তটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন অস্কারজয়ী ভারতীয় সুরকার এআর রাহমান। ছেলে আমিনকে নিয়ে এই আয়োজনে অংশ নেন তিনি। মেরুন ফাইভ ব্যান্ডের সদস্য পিজে মর্টনের সঙ্গে ছবি তুলেছেন তারা।
প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস পরেছিলেন ইতালিয়ান ফ্যাশন হাউজ এরমেনেজিলদো জেইনার তামাটে স্যুট ও জুতা। এই তারকা দম্পতির উপস্থিতি নজর কেড়েছে সবার।
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে লস অ্যাঞ্জেলেসের স্ট্যাপলস সেন্টারে ২৬ জানুয়ারি (বাংলাদেশ সময় সোমবার সকাল) বসেছিল এর ৬২তম আসর। আমেরিকায় সংগীতের সবচেয়ে তাৎপর্যপূর্ণ এই আয়োজনে নিকের ভাই জো জোনাস ও তার স্ত্রী সোফি টার্নার, আরেক ভাই কেভিন জোনাস ও তার স্ত্রী ড্যানিয়েল জোনাসের সঙ্গে ছবি তুলেছেন প্রিয়াঙ্কা।
‘সাকার’ গানের জন্য সেরা পপ দ্বৈত/দলীয় পারফরম্যান্স বিভাগে মনোনয়ন পেয়েছিল জোনাস ব্রাদার্স। তারা জমকালো এই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন। এর মধ্যে ছিল ‘ফাইভ মোর মিনিটস’ শিরোনামের নতুন গান। তখন দর্শক সারিতে বসে জোনাস ভাইদের জন্য উল্লাস করেছেন তাদের স্ত্রীরা। প্রিয়াঙ্কা তো পুরো গানেই হাততালি দিয়ে উৎসাহিত করেছেন নিককে। ‘সাকার’-এর মতো গত সপ্তাহে প্রকাশিত ‘হোয়াট অ্যা ম্যান গটা ডু’র মিউজিক ভিডিওতে জোনাস পরিবারের সঙ্গে মডেল হয়েছেন তিনি। প্রিয়াঙ্কা ও জেনিফার এর আগের দিন আমেরিকান সংগীত প্রযোজক ক্লাইভ ডেভিসের আয়োজনে প্রি-গ্র্যামিস পার্টিতে অংশ নেন প্রিয়াঙ্কা। এ সময় তিনি পরেছিলেন লেবানিজ ফ্যাশন ডিজাইনার নিকোলাস জেবরানের সাজানো সাটিন কাপড়ের পিঠখোলা গাউন। প্রিয়াঙ্কাকে সবশেষ ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির মাধ্যমে বড় পর্দায় দেখা গেছে। তার হাতে আছে বিয়ে বিষয়ক হলিউডের একটি ছবি, অ্যামাজনের রিয়েলিটি সিরিজ, নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’ এবং অ্যামাজনের সিরিজ ‘সিটাডেল’।

ভাগ