চুলকাটা নিয়ে বকা দেওয়ায় আত্মহত্যা কিশোরের

0

 

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছায় পিতা-মাতার ওপর অভিমান করে ইস্রাফিল হোসেন (১৩) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বড়খানপুর গ্রামে এই ঘটনা ঘটে।
স্বজন ও থানা সূত্রে জানা গেছে, ইস্রাফিল হোসেন উপজেলার বড়খানপুর গ্রামের খাইরুল হোসেনের ছেলে। সে চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। সম্প্রতি সে সেলুন থেকে মাথার চুল কাটার পর তা তার পিতার অপছন্দ হয়। এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় তিনি ইস্রাফিলকে বকাঝকা করেন। রাতে খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমাতে যান তখন ইস্রাফিল ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে এনামুল হকের আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরের দিন বুধবার সকালে প্রতিবেশী সুখিরোন বেগম আম গাছে ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার দেন। তার চিৎকারে ই¯্রাইলের পিতা -মাতাসহ স্থানীয়রা সেখানে ছুটে যান। পরবর্তীতে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
ইউপি সদস্য সামছুল আলম বলেন, যেহেতু পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ নেই, তাই বিষয়টি আমরা লিখিত আকারে থানাকে অবহিত করেছি। চৌগাছা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ না থাকায় শিশুটির দাফনের অনুমতি দেয়া হয়েছে।