যশোরের ষষ্ঠীতলায় টাইলস মিস্ত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের ষষ্ঠীতলার বসন্ত কুমার রোডের একটি বাসা থেকে মঙ্গলবার আশিকুর রহমান হৃদয় নামে একজন টাইলস মিস্ত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক গোলাযোগের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার স্ত্রী পিয়া বেগম।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে আশিকুর রহমান হৃদয়ের ঘর থেকে দুর্গন্ধ বের হচ্ছিলো। ঘরের দরজাও বন্ধ ছিলো। পরে আশপাশের লোকজন জানালা খুলে ঘরের ভেতরে আশিকুর রহমান হৃদয়কে ঝুলে থাকতে দেখেন। সাথে সাথে পুলিশকে খবর দেওয়া হয়। বেলা ১১টার দিকে কোতয়ালি থানা পুলিশের এসআই রঞ্জন কুমার এসে দরজা ভেঙে ঘরের ভেতর থেকে আশিকুর রহমান হৃদয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন। মরদেহটি সিলিংফ্যানের সাথে ঝুলছিলো।
আশিকুর রহমান হৃদয়ের স্ত্রী পিয়া বেগম জানান, ঈদের আগের দিন তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। এ কারণে পিয়া বেগম রাগ করে পিতার বাড়িতে চলে যান। ঈদের দিন শ্বশুরবাড়িতে যান আশিকুর রহমান হৃদয়। সেখানে খাওয়া শেষে একা ষষ্ঠীতলার বাসায় চলে আসেন তিনি। বাসায় আসার পর ওইদিনই হয়তো তার স্বামী আত্মহত্যা করেছেন।
এসআই রঞ্জন কুমার জানান, স্ত্রীর সাথে গোলাযোগ করে আশিকুর রহমান হৃদয় নামে ওই টাইলস মিস্ত্রি আত্মহত্যা করেছেন বলে জানতে পেরেছেন। শাড়ি গলায় পেঁচিয়ে সিলিংফ্যানের সাথে ঝুলে তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।