উঠতি সন্ত্রাসীদের কোন্দলে যুবতী জখম ছিনতাইকারী দম্পতি আটক

0

স্টাফ রিপোর্টার॥ যশোরে আফরোজা আক্তার ঋতু (২০) নামে এক যুবতীকে কুপিয়ে জখমের ঘটনায় ছিনতাইকারী এক দম্পতিকে আটক করেছে পুলিশ। ঈদের দিন উপশহর এ-ব্লকের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন সৈয়দ নাসিম হোসেন (২৫) ও তার স্ত্রী মরিয়ম সুলতানা ঐশী (২১)। শহরের ধর্মতলার আমিনুর রহমানের বাড়ির ভাড়াটিয়া আমির হোসেন মিন্টু জানান, ঐশী এবং নাসিম ছিনতাইসহ নানা অপরাধের সাথে জড়িত। তার মেয়ে আফরোজা আক্তার ঋতু এক সময় ঐশীর সাথে চলাফেরা করতেন। কিন্তু তাদের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে দ্বন্দ্ব হলে সেই থেকে শত্রুতা চলে আসছিলো। গত ১৪ মার্চ ঋতু একটি মামলায় আদালতে হাজিরা শেষে বাসায় ফিরছিলেন। পথে তাকে দেখতে পেয়ে ঐশী ও তার স্বামী নাসিম এবং তাদের সহযোগী সুজলপুর হঠাৎ পাড়ার মৃত মোদাচ্ছের হাওলাদারের ছেলে আক্কাস উদ্দিন সজল, জালাল উদ্দিন মামুন ওরফে ইন্দুর মামুন, ঝুমঝুমপুর মান্দারতলা এলাকার মামুন হোসেনের মেয়ে লিজা ও বারান্দী মোল্লাপাড়ার নাসির মারধর করেন। পরদিন ১৫ মার্চ বিকেল ৫টার দিকে ঋতু সরকারি এম এম কলেজের আসাদ হলের গেটের সামনের এলাকায় যান। এ সময় তারা সেখানে তাকে দেখতে পেয়ে ফের তার ওপর হামলা চালান। তারা তাকে মারধর করেন। এছাড়া ঋতুকে ছুরিকাঘাত করেন ঐশী এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন নাসিম। পরে ঋতুর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করেন। এরপর তারা তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে দেন।
পুলিশ জানায়, ওই ঘটনায় ঋতুর পিতা আমির হোসেন মিন্টু গত ১০ এপ্রিল রাতে কোতয়ালি থানায় মামলা করেন। এর প্রেক্ষিতে মরিয়ম সুলতানা ঐশী ও সৈয়দ নাসিম হোসেন দম্পতিকে আটক করা হয়েছে।