ঝিকরগাছা সদর ও শংকরপুর ইউনিয়ন বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রদান

0

 

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ বিএনপির তৃণমূল কাউন্সিলের অংশ হিসেবে যশোরের ঝিকরগাছা সদর ও শংকরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন, ঝিকরগাছাসদর ইউনিয়নে সভাপতি পদে সাবেক সভাপতি আবু দাউদ ও সাবেক সাধারণ সম্পাদক রুস্তম আলী, সাধারণ সম্পাদক পদে ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আয়ুব হোসেন মেম্বার ও সাংগঠনিক সম্পাদক পদে বিএনপি নেতা মোশারেফ হোসেন। সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে আর কেউ মনোনয়নপত্র সংগ্রহ না করায় তারা দুজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া শংকরপুর ইউনিয়নে সভাপতি পদে ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি মিলন ও বর্তমান আহবায়ক মাস্টার ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক পদে যুগ্ম-আহবায়ক এনামুল হক বাবলু ও বিএনপি নেতা লুৎফর রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে বিএনপি নেতা হাবিবুর রহমান মেম্বার, মোহাম্মদ আলী ও মিজানুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
পূর্বনির্ধারিত তফসিল অনুযায়ী শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। একইদিন দুপুর ২টা থেকে বিকেল ৪টার মধ্যে মনোনয়নপত্র নির্বাচন কমিশনের নিকট জমা দিয়েছেন। দিনভর মনোনয়নপত্র বিতরণ ও সংগ্রহ করেন, প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালনকারী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুনির আহম্মেদ সিদ্দিকী বাচ্চু, নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাজী আযম ও হাজী আনিসুর রহমান মুকুল।
অপরদিকে এদিন বিকেলে ঝিকরগাছা সদর ইউনিয়নের লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃণমূলের কর্মীদের মতামাতের ভিত্তিতে ৯নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে আলী হোসেন সভাপতি, শাহাদাৎ হোসেন সাধারণ সম্পাদক ও খালেদুর রহমান টিটু সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটি গঠনপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন,, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোহাম্মদ শহিদুল ইসলাম ও ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক আয়ুব হোসেন। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির আহবায়ক মো. আবু দাউদ, যুগ্ম আহবায়ক রুস্তম আলী, মফিজুর রহমান, আব্দুল হাই, খাইরুল ইসলাম, মোশারেফ হোসেন প্রমুখ।