Mi TV 5X লঞ্চ হল, জানুন দাম ও স্পেসিফিকেশনস

    0

    লোকসমাজ ডেস্ক॥ বৃহস্পতিবার Xiaomi Smarter Living 2022 ইভেন্টের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই দুটি চমৎকার ডিভাইসের সঙ্গে দেশবাসীর পরিচয় করাল Xiaomi। লঞ্চ হল Mi Band 6 এবং Mi TV 5X। দুর্দান্ত এই স্মার্টটিভিতে রয়েছে 40W স্পিকার্স এবং Dolby Atmos সাপোর্ট। এই টিভিতে থাকছে অ্যাডাপ্টিভ ব্রাইটনেস, যা আলো অনুযায়ী টিভির ব্রাইটনেস অ্যাডজাস্ট করে। এই Mi TV 5X চালিত হবে PatchWall 4 ইন্টারফেস দ্বারা, রয়েছে দুর্দান্ত মাইক, যা Google Assistant এর অ্যাকসেস পাচ্ছে খুব সহজেই।
    Mi TV 5X ভারতে দাম ও উপলব্ধতা –
    মোট তিনটি সাইজে এই টিভি ভারতে লঞ্চ করা হয়েছে। তাদের মধ্যে 43 ইঞ্চি মডেলের দাম ভারতে 31,999 টাকা। 50 ইঞ্চি Mi TV 5X মডেলের দাম ভারতে 41,999 টাকা। আবার এই টিভির 55 ইঞ্চি মডেলের দাম ভারতে 47,999 টাকা। 7 সেপ্টেম্বর ঠিক দুপুর 12টা থেকে Mi.com, Flipkart.com, Mi Home, Mi Studio এবং Croma থেকে এই টিভিটি কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে। HDFC Bank এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা 3,000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট যেমন পেয়ে যাবেন, তেমনই আবার থাকছে খুব সহজ EasyEMI কনভার্সনসও। এছাড়াও, রয়েছে 9 মাসের নো-কস্ট EMI অপশন।
    Mi TV 5X Price And Specifications
    Mi TV 5X স্পেসিফিকেশনস, ফিচার্স –
    দুর্দান্ত স্যাচুরেশন লেভেলস ও শার্পার ডিটেইলসের জন্য এই Mi TV 5X-এ দেওয়া হয়েছে Vivid Picture Engine 2। ফোটোইলেকট্রিক সেন্সর রয়েছে এতে, যা অ্যাডাপ্টিভ ব্রাইটনেসের কাজ করবে। এই নতুন Mi TV 5X-এ রয়েছে 96.6% স্ক্রিন টু বডি রেশিও, প্রিমিয়াম মেটালিক বেজ়েলস, ওয়ান বিলিয়ন কালার ভিউ, 4K রেজোলিউশন ডিসপ্লে এবং সুন্দরতর ভিজুয়ালসের জন্য দেওয়া হয়েছে Reality Flow MEMC ইঞ্জিন। Dolby Vision, Hybrid Log Gamma, HDR 10, এবং HDR 10+ সাপোর্ট করে এই টিভি। এছাড়াও, এতে রয়েছে 40W স্টিরিও স্পিকার্স, যা Dolby Atmos সাপোর্ট করে।
    প্রিমিয়াম সেগমেন্টে চারটি নতুন টিভি নিয়ে হাজির LG, জানুন দাম ও স্পেসিফিকেশনস
    আগেই যেমনটা আমরা বলেছি, সেই নতুন প্রজন্মের PatchWall 4 ইন্টারফেস রয়েছে এই টিভিতে, যা Android TV 10 এর উপরে নির্ভরশীল। এমন ভাবে এই টিভি ডিজাইন করা হয়েছে, যার দ্বারা আরও চমৎকার গ্রাফিক্স এবং দ্রুততার সঙ্গে টিভি অপারেট করতে পারবেন ইউজাররা। IMDB-র সঙ্গে গাঁটছড়া বেঁধে এই টিভিতে মোট 30টি স্ট্রিমিং সার্ভিস দেওয়া হয়েছে। এছাড়া, PatchWall 4 এর সাহায্যে 75টি লাইভ চ্যানেল যেমন দেখতে পারবেন গ্রাহকরা, তেমনই আবার সমস্ত OTT প্ল্যাটফর্মের সার্চিংয়ের জন্য থাকছে ইউনিভার্সাল সার্চ অপশন। কিডস মোড এবং সেফ সার্চ ফিচার্সও রয়েছে এতে। পাশাপাশিই আবার থাকছে প্লে স্টোর এবং ক্রোমকাস্ট বিল্ট-ইন।
    Mi ব্র্যান্ডকে চিরতরে ছুটি দিতে চলেছে Xiaomi! নতুন রিপোর্টে জোর জল্পনা
    Google Assistant সাপোর্টের জন্য দুর্দান্ত মিক দেওয়া হয়েছে এতে। HDMI 2.1 পোর্ট রয়েছে এবং সেই সঙ্গেই চমৎকার গেমিংয়ের জন্য থাকছে একটি বিল্ট-ইন অটো লো ল্যাটেন্সি মোড। এই Mi TV 5X-এ 2GB পর্যন্ত RAM ও 16GB পর্যন্ত স্টোরেজের অপশন উপলব্ধ। এছাড়াও, এন্ট্রাটেইনমেন্টের জন্য এই টিভিতে সমস্ত কানেক্টিভিটির অপশন দেওয়া হয়েছে।

    Lab Scan