Mi Band 3i কে টেক্কা দিতে লঞ্চ হল Infinix Band 5

    লোকসমাজ ডেস্ক।। বাজেট সেগমেন্টে দুর্দান্ত ফিচার সহ নতুন ফিটনেস ব্যান্ড লঞ্চ করল Infinix। Mi Band 3i এর সাথে প্রতিযোগিতায় বুধবার ভারতে লঞ্চ হয়েছে নতুন Infinix Band 5। Infinix এর নতুন বাজেট ফিটনেস ব্যান্ডে থাকছে IPS ডিসপ্লে, ফিটনেস ট্র্যাকিং আর নোটিফিকেশন দেখে নেওয়ার সুযোগ। IP67 সার্টিফায়েড Infinix Band 5 এ জল লাগলে সমস্যা হবে না। নতুন এই ফিটনেস ট্র্যাকারে থাকছে 24×7 হার্ট রেট সেন্সর। কোম্পানির দাবি এক চার্জে 20 দিন চলবে এই ফিটনেস ব্যান্ড।
    Infinix Band 5 এর দাম
    ভারতে Infinix Band 5 এর দাম 1,799 টাকা। 3 ডিসেম্বর থেকে Flipkart থেকে এই ফিটনেস ব্যান্ড কেনা যাবে। কালো, নীল ও লাল রঙে পাওয়া যাবে Infinix Band 5। Lenovo Smart Band Cardio 2 আর Mi Band 3i এর সাথে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে Infinix Band 5।
    Infinix Band 5 স্পেসিফিকেশন
    Infinix Band 5 এ রয়েছে 0.96 ইঞ্চি IPS কালার ডিসপ্লে। এই ডিসপ্লেতে ফিটনেস অ্যাক্টিভিটি ও স্মার্টফোনের নোটিফিকেশন দেখা যাবে। 24 ঘণ্টা হার্ট রেট দেখতে থাকবে Infinix Band 5। হার্ট রেট বিপদ সীমার উপরে গেলেই ফিটনেস ব্যান্ডে ভাইব্রেশন শুরু হবে। স্টেপ কাউন্ট, ক্যালোরি মিটার সহ বিভিন্ন ফিটনেস অ্যাকটিভিটি ট্র্যাক করতে পারবে এই ডিভাইস।
    এক চার্জে 20 দিন চলবে নতুন Infinix Band 5। তবে হার্ট রেট মনিটর অন থাকলে এক চার্জে 5-7 দিন চলবে এই ডিভাইস। Infinix Life 2.0 অ্যাপ ব্যবহার করে ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোনের সাথে কানেক্ট করা যাবে Infinix B

    ভাগ