খুব শিগগির বাগদান সারবেন ভিকি কৌশল!

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউড অভিনেতা ভিকি কৌশল। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে বেশ কিছুদিন ধরে তার প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে।
সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি কৌশলের ‘উধাম সিং’। এই সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। এরপর থেকে আবারো তাদের প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়েছে।
এক সাক্ষাৎকারে ক্যাটরিনার সঙ্গে বাগদানের বিষয়ে জানতে চাইলে ভিকি কৌশল টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘খবরটি আপনার বন্ধুরাই ছড়িয়েছে। তবে খুব শিগগিরই বাগদান সারবো, সময় হলেই। এটার সময়ও আসবে।’
‘কফি উইথ করন’ অনুষ্ঠানের ষষ্ঠ আসরে ভিকির সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। এরপর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মুখোমুখি হন তারা। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি ভাইরালও হয়। তখন থেকে তাদের নিয়ে আলোচনায় শুরু হয়। এরপর গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে হাজির হন এই দুই তারকা। এ নিয়ে বলিপাড়ায় কানাকানিও হয়। তারপর একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। প্রায়ই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।
ভিকির ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে ‘স্যাম বাহাদুর’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’, ‘মিস্টার লেলে’ সিনেমায় দেখা যাবে তাকে।