সীতা হচ্ছেন কঙ্গনা

লোকসমাজ ডেস্ক॥ প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে বলিউডে একাধিক সিনেমা তৈরি হচ্ছে। এর মধ্যে ‘দ্য ইনকারনেশন- সীতা’ সিনেমায় অভিনয় করবেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত।এ প্রসঙ্গে পরিচালক অলৌকিক দেশাই বলেন, ‘মন থেকে কিছু চাওয়া হলে প্রকৃতি তা মিলিয়ে দেয়। যেটি নিয়ে ধোঁয়াশা ছিল সেটি দূর হয়ে গেছে। পবিত্র একটি চরিত্র নিয়ে যা স্বপ্ন ছিল এখন বাস্তব। সীতা সিনেমায় কঙ্গনাকে নিতে পেরে অত্যন্ত আনন্দিত। এই পথচলার মাধ্যমে পৌরানিক বিষয়ে আমাদের ধারণা বদলে দেবে। আমাকে সহযোগিতা ও আমার ওপর আস্থা রাখার জন্য এসএস স্টুডিওকে ধন্যবাদ।’প্রযোজক সালোনি শর্মা বলেন, ‘একজন নারী হিসেবে ‘দ্য ইনকারনেশন-সীতা’ সিনেমায় কঙ্গনা রাণৌতকে পেয়েছে অনেক খুশি। কঙ্গনা ভারতীয় নারীদের শক্তি ও আস্থার প্রতীক— অকৃতোভয়, নির্ভীক ও দুঃসাহসী। প্রতিটা ক্ষেত্রে সমতার এখন সময়।’
‘দ্য ইনকারনেশন-সীতা’ রচনা করেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। এর আগে ‘বজরঙ্গি ভাইজান’, ‘বাহুবলি’ ও ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র মতো সিনেমা রচনা করেছেন তিনি। জানা গেছে, এই সিনেমায় সীতা চরিত্রে কঙ্গনাকেই ভেবেছিলেন বিজয়েন্দ্র প্রসাদ।
সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত সিনেমা ‘থালাইভি’। এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় এই অভিনেত্রীকে দেখা যাবে।

ভাগ