৩-১ গোলের জয় অবিবাহিত ফুটবল একাদশের চৌগাছার খড়িঞ্চায় নৈশকালীন টুর্নামেন্ট অনুষ্ঠিত

0

মুকুরুল ইসলাম মিন্টু, চৌগাছা (যশোর) ॥ মহমারি করোনার কারণে দীর্ঘ প্রায় একমাস লকডাউনে মানুষ এক প্রকার ঘরবন্দি। ১১ আগস্ট লকডাউন শিথিল করার পর ক্লান্তি দূর করতে ১২ তারিখ রাতে চৌগাছার খড়িঞ্চা গ্রামের যুবসমাজের উদ্যেগে অনুষ্ঠিত হয় নৈশকালীন ফুটবল টুর্নামেন্ট। ফ্লাগ লাইনের ঝলমলে আলোতে গোটা খেলার মাঠ হয়ে যায় আলোকিত। গ্রামের অবিবাহিত ফুটবল একাদশ ৩-১ গোলে হারায় বিবাহিত ফুটবল একাদশকে। রাতের খেলা হলেও ফুটবল প্রেমি মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।
চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের শিক্ষক খালেদুর রহমান টিটো খেলার উদ্বোধন করেন।
উপজেলার সুনামধন্য রেফারি আব্দুল মমিন এই নৈশকালীন খেলাটি পরিচালনা করেন। সহকারী রেফারির দায়িত্ব পালন করেন মোফাজ্জেল হোসেন মোফা ও আবু সাঈদ।
প্রথমার্ধের ২২ মিনিটে অবিবাহিত দলের স্টাইকার শিবে কুমার গোল করে দলকে এগিয়ে নেয়। ৩০ মিনিটে বিবাহিত দলের খেলোয়াড় সবুজ হোসেন এক গোল করে খেলায় সমতা আনেন। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-১ সমতায় বিরতিতে যায় উভয় দল। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে ১৫ ও ২৮ মিনিটে অবিবাহিত ফুটবল একাদশের খেলোয়াড় রায়হান উদ্দিন ও তপন কুমার ১টি করে ২টি গোল করে। ফলে ৩-১ জয় নিয়ে মাঠ ছাড়েন তারা। খেলা শেষে রাত ১২ টায় হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এরপর আয়োজক কমিটি ও উভয় দলের খেলোয়াড়রা মিলিত হন নৈশ ভোজে।