তেলপাম্প ম্যানেজারসহ ৪ জনকে মারপিটের ঘটনায় মামলা দায়ের

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরতলীর ধর্মতলার সোনালী ফিলিং স্টেশনের ম্যানেজারসহ ৪ জনকে মারপিটের অভিযোগে গত মঙ্গলবার রাতে কোতয়ালি থানায় মামলা হয়েছে। তিনজনকে আসামি করে মামলাটি করেছেন ওই ফিলিং স্টেশনের ম্যানেজার মাহফুজুর রহমান আলীম।
অভিযুক্তরা হলেন-শহরতলীর খোলাডাঙ্গার সামসুর রহমানের ছেলে রাজন (৩০), কলমিস্ত্রি শাহ আলমের ছেলে নাজু (৩৫) ও মামুন মিয়ার ছেলে স¤্রাট (২০)।
ম্যানেজার মাহফুজুর রহমান আলীমের অভিযোগ, গত ২৯ জুলাই বিকেল সোয়া তিনটার দিকে উল্লিখিত আসামিরা ইজিবাইকে করে তাদের ফিলিং স্টেশনের সামনে দিয়ে যাচ্ছিলেন। কিন্তু সেখানে একটি গাড়ি দেখতে পেয়ে ইজিবাইকচালক ব্রেক করলে তাদের বাইকটি উল্টে যায়। ঘটনাটি দেখতে পেয়ে তিনিসহ অন্যান্য লোকজন ছুটে গিয়ে আসামিদের উঠতে সাহায্য করেন। কিন্তু এরই মধ্যে আসামিরা ক্ষিপ্ত হয়ে ফিলিং স্টেশনের ট্যাঙ্কলরির হেলপার উজ্জল কর্মকারকে এলোপাতাড়ি চড় থাপ্পড় মারতে শুরু করেন। তাকে রক্ষার চেষ্টা করলে আসামি রাজন মাহফুজুর রহমান আলীমকে ছুরিকাঘাতের চেষ্টা চালান। তিনি সরে যাওয়ার চেষ্টা করলে ছুরি কপালে লেগে জখম হন। এক পর্যায়ে তিনি মাটিতে পড়ে গেলে আসামিরা তাকে এলোপাতাড়ি লাথি মারেন। নজেলম্যান সোহাগ হোসেন এ সময় রক্ষার চেষ্টা করলে আসামিরা তাকেও মারপিট করেন। পরে চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন ছুটে এলে আসামিরা হুমকি-ধামকি দিয়ে সেখান থেকে চলে যান। আহতরা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।