ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা করে লাশ ঝুলিয়ে দিলেন স্বামী

0

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা॥ খুলনার পাইকগাছায় ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগে স্বামী বাবলু রহমানকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।সোমবার বেলা ১১টার দিকে পৌরসভার ৬ নম্বর বাতিখালী এলাকায় মুজিবর রহমানের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, বাবলু তার স্ত্রীকে নিয়ে ওই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। সোমবার ভাত রান্না করতে দেরি হওয়ায় বাবলু তার স্ত্রী শিউলীর ওপর ক্ষিপ্ত হয়ে কাঠ দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। এতে একপর্যায়ে তার মৃত্যু হয়। পরে ঘটনাটি ধামাচাপা দিতে লাশের গলায় রশি দিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে আত্মহত্যা বলে অপপ্রচার চালায় স্বামী বাবলু।
খবর পেয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
ওসি জানান, সুরতহাল রিপোর্টের সময় তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পান। এ সময় স্বামী বাবলুকে জিজ্ঞাসাবাদে স্ত্রী শিউলিকে মারপিটের কথা স্বীকার করেন। পরে তাকে গ্রেফতার করা হয়। পাইকগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।