খোলামেলা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার পায়েল

0

লোকসমাজ ডেস্ক॥ মাথার চুল আলগা করে ছেড়ে দেওয়া। পরনে নেভি ব্লু রঙের গাউন। সুইমিংপুলের পাশে পা মেলিয়ে বসে আছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। রোববার (১ আগস্ট) ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন তিনি। আর ক‌্যাপশনে লিখেন, ‘সানডে মুড।’ছবিটি পোস্ট করার পর অনেক ভক্ত তার সৌন্দর্যের প্রশংসা করছেন। আর অনেক নেটিজেন নোংরা মন্তব‌্য করছেন তার উন্মুক্ত পা দেখে। ছবিটি দেখে এক নেটিজেন টেনে আনেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত ‘রগড়ে দেব’ মন্তব্যটি। বিধানসভা নির্বাচনের আগে শিল্পীদের রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে এমন উক্তি করেছিলেন দিলীপ। সেই মন্তব্য উল্লেখ করে ওই নেটিজেন লেখেন—‘দিলীপদা রগড়ে দেবেন!’
পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে বেহালা পূর্ব আসনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান পায়েল সরকার। সেই বিষয়টি উল্লেখ করে একজন লিখেন, ‘ভোটের আগে এসব করলে ভোটে জিতে যেতেন।’ তবে এসব মন্তব‌্য আমলে নিচ্ছেন না পায়েল।
সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সরব পায়েল সরকার। নিয়মিত আবেদনময়ী স্থিরচিত্র পোস্ট করতে দেখা যায় তাকে। কয়েক মাস আগে একটি ফটোশুটের বিহাইন্ড দ্যা সিন ফেসবুকে শেয়ার করেছিলেন পায়েল। ১৫ সেকেন্ড দৈর্ঘ‌্যের ওই ভিডিওতে বোল্ড অবতারে হাজির হয়েছিলেন। এ নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন পায়েল। এর আগে সাদা রঙের শার্টের সঙ্গে বিকিনি টপস পরে একটি ছবি শেয়ার করেন পায়েল। তবে বাথটাবে ফেনার মধ্যে তোলা পায়েলের আরেকটি ছবি ভাইরাল হয়েছিল। এসব নিয়েও কম আলোচনা হয়নি।
গত বছরের ১৫ সেপ্টেম্বর মুক্তি পায় পায়েল অভিনীত ওয়েব সিরিজ ‘মিসম্যাচ’। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এ বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পায় এটি। এতেও আবেদনময়ী লুকে হাজির হয়েছেন পায়েল। তবে তার অভিনয় দর্শকের প্রশংসা কুড়িয়েছে।