চৌগাছায় মানসিক ভারসাম্যহীন নারীর আত্মহত্যা

0

চৌগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোরের চৌগাছায় কহিনুর বেগম (৩৯) নামে এক স্বামী পরিত্যক্তা নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতের পরিবারের দাবি তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন তাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার পাতিবিলা ইউনিয়নের তেঘরী গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে। স্বামী ছেড়ে যাবার পর তিনি বাবার বাড়িতেই থাকতেন। ২৬ জুলাই রাতে তেঘরী গ্রামে নিজের ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন তিনি।
নিহতের চাচাতো ভাই গিয়াস উদ্দিন ও গ্রামের ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, কহিনুর বেগম প্রায় ২০/২৫ বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। অনেক ডাক্তার কবিরাজ দেখানো হলেও সুস্থ হননি। রাত সাড়ে দশটার দিকে নিহতের পিতা খাবার দিতে গিয়ে দেখেন তার মেয়ে ঘরের আড়ার সাথে ঝুলছেন। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করা গলেও ততক্ষণে তিনি মারা গেছেন।
চৌগাছা থানার এসআই আতিকুর রহমান জানান, মানসিক সমস্যার কারণে স্বামী তাকে অনেক আগেই ছেড়ে যান। তিনি আরো জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটির সুরাহতল রিপোর্ট করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন