স্বামীকে নির্দোষ দাবি শিল্পা শেঠির

0

লোকসমাজ ডেস্ক॥ স্বামীকে নির্দোষ দাবি করলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তার স্বামী রাজ কুন্দ্রার অ্যাপ ‘হটশটস’-এ কী ধরনের ভিডিও প্রকাশ পেত সেই বিষয়ে অবগত ছিলেন না তিনি। সেই অ্যাপের সঙ্গে তার কোনও যোগসূত্র নেই। গোয়েন্দাদের এমনটাই জানালেন অভিনেত্রী। ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর শিল্পার বয়ানের কিছু তথ্য প্রকাশ পেল সংবাদ মাধ্যমে। একইসঙ্গে নিজের স্বামীর পক্ষে তার যুক্তি, যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে।
রাজ পর্ন বানাতেন না বলেই তিনি জানেন। শিল্পার দাবি, রাজের ভগ্নীপতি প্রদীপ বক্সি লন্ডনে থাকেন।
তিনিই এই অ্যাপের সমস্ত কাজকর্মের দায়িত্বে রয়েছেন। মুম্বই পুলিশ জানিয়েছে, শিল্পা তার স্বামীকে নির্দোষ বলে চিহ্নিত করেছেন। রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা। তার পরেই তিনি পুলিশের নজরে এসেছেন, এমনটা জানিয়েছেন শিল্পা-রাজের ঘনিষ্ঠ সূত্র।
‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাব রাখা এই সব নাকি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’র মাধ্যমেই হত। এদিকে রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বেড়েছে আগামী মঙ্গলবার পর্যন্ত। শুনানির পরেই রাজের আইনজীবী জানিয়েছেন, এ ভাবে তার মক্কেলের গ্রেপ্তার আইনসম্মত নয় এবং সুবিচারের জন্য তারা উচ্চ আদালতে আবেদন জানাবেন।