স্বামী গ্রেপ্তার, শো থেকে বাদ পড়লেন শিল্পা?

0

লোকসমাজ ডেস্ক॥ জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’র বিচারকের দায়িত্ব পালন করছিলেন। শোনা যাচ্ছে, শো থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।
সম্প্রতি পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। এরপর থেকে আড়ালে রয়েছেন শিল্পা। এখন তাকে বাদ দিয়ে নাকি কারিশমা কাপুরকে ‘সুপার ড্যান্সার’ শোয়ের বিচারকের দায়িত্ব দেওয়ার পরিকল্পনা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।শুরু থেকে এই শোয়ের সঙ্গে শিল্পা। বর্তমানে এটির চতুর্থ সিজন চলছে। জনপ্রিয়তার দিক থেকেও এটি এগিয়ে। কিন্তু শিল্পাকে বিচারকের আসনে দেখলে শোয়ে নেতিবাচক প্রভাব পড়তে পারে বলে ধারণা করছেন নির্মাতা ও চ্যানেল কর্তৃপক্ষ। এজন্যই তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।
যদিও শোয়ের প্রযোজক এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। কেউ কেউ বলছেন, স্বামীর এমন পরিস্থিতিতে শুটিংয়ে যেতে পারেননি শিল্পা। তাই হয়তো বিকল্প ব্যবস্থা নিয়েছেন নির্মাতারা। কারণ এর আগে করোনার কারণে শুটিংয়ে শিল্পা হাজির না হওয়ায় তার পরিবর্তে মালাইকা আরোরাকে নিয়েছিলেন তারা।
এদিকে মুক্তির অপেক্ষায় শিল্পার ‘হাঙ্গামা-টু’। ২৩ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। রাজ কুন্দ্রার এই ঘটনা এটির বক্স অফিসে প্রভাব ফেলবে কিনা তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা-টু’ টিম।